1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী সিলেটে এসএমপি ডিবি পুলিশের অভিযানে ৭ জুয়ারীকে গ্রেফতার সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে আবারও অনিয়ম দুর্নীতির অভিযোগ সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ সিলেট গোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানকারীর ছবি তোলায় সাংবাদিকের হামলা সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর

হবিগঞ্জে ডায়াগনস্টিক একটি সেন্টারকে সিলগালা

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ১১৬ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ হবিগঞ্জে বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। এ সময় এমটি ল্যাব ও সঠিক কাগজপত্র না থাকায় একটি ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা করা হয়। বাকিদের সতর্ক করা হয়েছে। বুধবার (২৩ আগস্ট) দুপুরে হবিগঞ্জের সিভিল সার্জন ডা. মো. নুরুল হকের নেতৃত্বে এই অভিযান চালানো হয়।

সিভিল সার্জন ডা. মো. নুরুল হক জানান, শহরের ৮/১০টি বেসরকারি হাসপাতালে অভিযান চালানো হয়েছে। এ সময় দেখা যায় বিভিন্ন হাসপাতালে প্রয়োজনীয় যন্ত্রপাতি ও টেকনেশিয়ান নেই। অথচ হাসপাতালগুলো রোগীদের বিভিন্ন পরিক্ষিা-নিরিক্ষার রিপোর্ট প্রদান করছে। যা সঠিক নয়। এছাড়া হাসপাতালগুলোতে এমবিবিএস ডাক্তারের ফি অতিরিক্ত নেয়া হচ্ছে। এ ব্যাপারে তাদেরকে সতর্ক করা হয়েছে।

এছাড়া এমটি ল্যাব ও সঠিক কাগজপত্র না থাকায় শহরের শায়েস্তানগর এলাকায় অবস্থিত স্বাস্থ্যসেবা ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা করা হয়। সিভিল সার্জন আরো জানান, যাদেরকে সতর্ক করা হয়েছে তারা যদি সতর্ক না হয় তা হলে শিগগিরই জেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে সাথে নিয়ে বৃহৎ ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন