1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটে এসএমপি ডিবি পুলিশের অভিযানে ৭ জুয়ারীকে গ্রেফতার সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে আবারও অনিয়ম দুর্নীতির অভিযোগ সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ সিলেট গোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানকারীর ছবি তোলায় সাংবাদিকের হামলা সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা

মাধবপুর উপজেলার পুকুর থেকে গ্রেনেড উদ্ধার

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ১০৫ বার পড়া হয়েছে

হবিগঞ্জ সংবাদদাতা : হবিগঞ্জের মাধবপুর উপজেলার পুকুর থেকে গ্রেনেড উদ্ধার করা হযেছে। শনিবার (১৯ আগস্ট) দুপুর ১২টায় উপজেলার চৌমুহনী ইউনিয়নের আনন্দগ্রামে আজিজুল ইসলামের পুকুর থেকে এটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই গ্রামের ৪ যুবক ফুটবল নিয়ে ওই পুকুরে খেলতে নামে। খেলার এক পর্যায়ে ওই গ্রামের লাল মিয়ার ছেলে সাব্বির মিয়ার (২১) পায়ে শক্ত একটি বস্তু লাগে। এরপর পানির নিচ থেকে সাব্বির বস্তুটি উপরে তুললে সেটি গ্রেনেড বলে দেখা যায়।

পরে স্থানীয়রা মাধবপুর থানাপুলিশকে খবর দিলে ওসি মো. রকিবুল ইসলাম খাঁন ঘটনাস্থলে যান।

তিনি বলেন- উদ্ধার হওয়া গ্রেনেডের বিষয়ে বিস্ফোরক বিশেষজ্ঞদের সাথে কথা বলছি। তাদের পরামর্শে পরবর্তী কার্যক্রম সম্পন্ন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন