1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানান অনিয়মের দায়ে আইসক্রিম উৎপাদনকারী প্রতিষ্ঠানকে জরিমানা তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত, দ্রত ব্যবস্থা নেয়ার দাবী প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী সিলেটে এসএমপি ডিবি পুলিশের অভিযানে ৭ জুয়ারীকে গ্রেফতার সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে আবারও অনিয়ম দুর্নীতির অভিযোগ সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ সিলেট গোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানকারীর ছবি তোলায় সাংবাদিকের হামলা

সুনামগঞ্জ -১ আসনের এমপি রতনের বিরুদ্ধে নিজ এলাকায় দলীয় নেতাকর্মীদের বিক্ষোভ মিছিল

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ১৩৮ বার পড়া হয়েছে

ধর্মপাশা প্রতিনিধিঃ সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় সুনামগঞ্জ -১ আসনের এমপি মোয়াজ্জেম হোসেন রতনের নিজ বাড়ি পাইকুরাটিতে আওয়ামীলীগের বঞ্চিত নেতাকর্মীরা তার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। রবিবার বিকালে উপজেলার বাদশাগঞ্জ বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে তারা। সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন এমপি বাদশাগঞ্জ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বসে এক ঘরুয়া আলোচনায় বিভিন্ন নেতা কর্মীদের বা ভিন্ন গ্রুপের নেতা কর্মীদের পিঠানোর হুমকির প্রতিবাদে এই বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করা হয় । তিনি প্রকাশ্যে হুমকি দিয়ে বলেন আমার বিরুদ্ধে যে বা যারা ষড়যন্ত্র করবে বা অন্যকোন প্রার্থীর পক্ষে অবস্থান নিবে তাকেই পিঠানো হবে এবং যে পিঠাবে তাকে নগদ ১ লক্ষ্য টাকা বখশিষ দেয়ার ঘোষনা দেন ।এই হুমকির প্রতিবাদে রবিবার বিকাল ৪ ঘটিকায় এমপি রতনের বিরুদ্ধে স্লোগান দিয়ে বিক্ষোভ মিছিল করে। বিক্ষোভকারীরা মিছিল শেষে সেলবরষ ইউনিয়নের দলীয় কার্যালয়ে প্রতিবাদ সভায় অংশ গ্রহন করে। মিছিল পরবর্তী প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন,ধর্মপাশা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক লুৎফুর রহমান উজ্জ্বল, ধর্মপাশা উপজেলা যুবলীগের সহ-সভাপতি এম আর খান পাঠান, প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম তপন সহ সেলবরষ ইউনিয়ন আওয়ামী যুবলীগের নেতা কর্মীরা।

বক্তব্যে নেতাকর্মীরা বলেন, গেল উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার বিরুদ্ধে তার আপন ভাই মোজাম্মেল হোসেন রোকনকে প্রার্থী করিয়ে শামীম আহমেদ মুরাদের নৌকা ডুবিয়ে দিয়েছিল এবং ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার নিজ ইউনিয়ন পাইকুরাটিতে এম এম এ রেজা পহেলের নৌকার বিরুদ্ধে এমপি রতনের ভাইসহ তার অনুসারী নেতাকর্মীদের নামিয়ে নৌকা সামান্য ভোটের ব্যবধানে পরাজিত করেছিল। এমপি রতনের নিজ ভোট কেন্দ্রে নৌকা পেয়েছিল মাত্র ৫৪ ভোট। আগামী জাতীয় সংসদ নির্বাচনে তাকে দলীয় প্রতিক নৌকার মনোনয়ন না দেয়ার জন্য দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে জোর দাবি জানিয়েছেন।
এ ব্যাপারে এমপি মোয়াজ্জেম হোসেন রতনের ফোনে একাধিক বার কলদিলে ফোন রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি ##

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন