1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

আওলাদ হোসেন’র রুগ মুক্তি কামনার যুক্তরাজ্যে-দোয়া মাহফিল

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ২১ মে, ২০২৩
  • ১৪১ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা ::  বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ডস শাখার সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আওলাদ হোসেন’র রুগ মুক্তি কামনার দোয়া মাহফিল অনুষ্ঠিত। যুক্তরাজ্য বিএনপির বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ডস শাখার সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী আওলাদ হোসেন সম্প্রতি হৃদরুগে আক্রান্ত হয়ে বার্মিংহামের ডডলি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ।
তার দ্রুত রুগ মুক্তি কামনায়, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ডস ও বার্মিংহাম সিটি বিএনপির উদ্বেগে নগরীর এক জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এতে অংশগ্রহণ করেন, বার্মিংহাম বিএনপির সর্বস্তরের নেতাকর্মী ।

এ সময় উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক সুজাতুর রাজা। তিনি চিকিৎসাধীন আওলাদ হোসাইনের এর সর্বশেষ শারিরীক অবস্থা জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

উক্ত দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্য অংশ নেন, বার্মিংহাম সিটি বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অবজার হুসেন, ওয়েস্ট মিডল্যান্ডস বিএনপির সাবেক সহ-সভাপতি আব্বাস মিয়া, ওয়েস্ট মিডল্যান্ডস বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল কবির, ওয়েস্ট মিডল্যান্ডস স্বেচ্ছাসেবক দলের সাবেক সদস্য সচিব মজনু মিয়া, বিএনপি নেতা ওলিউর রহমান, এডভোকেট নজরুল ইসলাম, ঈদন আলী, শামীম খান, ইসলাম খান এবং মোহাম্মাদ ইকবাল প্রমুখ।
মাহফিলে দোয়া পরিচালনা করেন, রায়হান আহমেদ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন