1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ০১ মে ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা

জগন্নাথপুরে টমটম চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ১৮৭ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ :: সুনামগঞ্জের জগন্নাথপুরে ইজিবাইক (টমটম) চার্জে লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে খেলন মিয়া (২৩) নামের এক প্রতিবন্ধী যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে উপজেলার পাইলগাঁও ইউনিয়নের কদরপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। খেলন মিয়া ওই গ্রামের গয়াস মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, প্রতিদিনের মতো খেলন মিয়া তাঁর ইজিবাইকটি নিজ বাড়িতে চার্জে লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান। তিনি পেশায় একজন ইজিবাইক চালক এবং সে শারীরিক প্রতিবন্ধী ছিল।

বিষয়টি নিশ্চিত করে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, পরিবারের লোকজনের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়া মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন