1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নানান অনিয়ম ও দুর্নীতিতে জড়িত ৮জনের নামে আদালতে মামলা

লন্ডনে ৩ খ্রিস্টান যুবকের ইসলাম ধর্মগ্রহণ

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ১২৬ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: ইসলাম শান্তির ধর্ম। আল্লাহ এক ও অদ্বিতীয়। হজরত মোহাম্মদ মোস্তফা (স:) আল্লাহর পেরিত নবী ও রাসুল।এই বাক্যে বিশ্বাস এনে যুক্তরাজ্যের লন্ডনে ৩জন খ্রিস্টান যুবক ইসলাম ধর্মগ্রহণ করেছেন।

যুক্তরাজ্যের দি ব্রিটিশ মুসলিম স্কুলের প্রিন্সিপাল ও বার্মিংহাম হ্যান্ডসওয়ার্থ জামে মসজিদের খতীব মাওলানা এম এ কাদির আল হাসানের কাছে ইসলাম ধর্ম গ্রহণ করেন তারা।

গত শুক্রবার (২৪ মার্চ) বার্মিংহাম হ্যান্ডসওয়ার্থ জামে মসজিদ জুমুআর নামাজ শেষে তারা ইসলাম গ্রহণের জন্য উপস্থিত হলে খতীব মাওলানা এম এ কাদির আল হাসান তাদেরকে কালিমা পাঠ করান। এসময় তারা পৌত্তলিকতার ধর্ম ছেড়ে ইসলাম ধর্ম কবূল করতে পেরে মহান আল্লাহর শুকরিয়া আদায় করেন।

পরে মাওলানা কাদির আল হাসান উপস্থিত মুসল্লিদেরকে নিয়ে নব মুসলিমদের জন্য বিশেষ মুনাজাত করেন এবং যুবকদের নাম রাখেন যথাক্রমে মোহাম্মদ উমর, মোহাম্মদ হোসেন ও মোহাম্মদ আলী।

এ খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে বিভিন্ন ধর্মপ্রাণ মুসলমানেরা নওমুসলিমদের স্বাগত জানিয়ে অভিনন্দন বার্তা পোস্ট করেন।প্রসঙ্গত মওলানা কাদির আল হাসান সিলেট জেলার বালাগঞ্জ উপজেলার কায়েস্তঘাট চক হাড়িয়ারগাও এর কৃতিসন্তান।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন