1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা

জমি সংক্রান্ত-সুনামগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১০ মার্চ, ২০২৩
  • ৮৯ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় জমি সংক্রান্ত বিরোধ নিয়ে আপন ফুপাতো ভাইয়ের দায়ের কোপে প্রাণ হারালেন আব্দুল খালিকের (৪০) নামের এক ব্যাক্তি। নিহত আব্দুল খালিকের দোয়ারাবাজার উপজেলার উত্তর ওস্তেনেরগাঁও এলাকার ময়না মিয়ার ছেলে।

 

পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরে ফুপাতো ভাই সুমন মিয়ার সাথে দুই শতক জমি নিয়ে বিরোধ চলছিল আব্দুল খালিকের। সেই বিরোধ মীমাংসার জন্য বৃহস্পতিবার (৯ মার্চ) রাত ১১টার দিকে একটি পারিবারিক সালিশ বসানো হয়। এ সময় সুমন দা দিয়ে খালিকের মাথায় এলোপাতাড়ি আঘাত করেন। গুরুতর আহত অবস্থায় খালিককে প্রথমে দোয়ারাবাজার স্বাস্থ্য কমপ্লেক্সে পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে মারা যান তিনি।

এ ঘটনায় ঘাতক সুমন মিয়াসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল ধর বলেন, দুই শতক জায়গার বিরোধ নিয়ে এঘটনা ঘটেছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত দা জব্দ করা হয়েছে। ঘটনার সাথে জরিত সুমন মিয়া (২৬), লায়েক আহমদ (২২), রানা আহমদ (২০) ও আলী হোসেনসহ (২৬) পাঁচজনকে আটক করেছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন