1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটের সাপ্তাহিক বাংলার বারুদ পত্রিকার সাবেক প্রধান সম্পাদক ওসমানী হাসপাতালে ভর্তি জহিরিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক রুহুম আমিন ছিলেন জ্ঞানের সাগর— স্মরণ সভায় বক্তারা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানান অনিয়মের দায়ে আইসক্রিম উৎপাদনকারী প্রতিষ্ঠানকে জরিমানা তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত, দ্রত ব্যবস্থা নেয়ার দাবী প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী সিলেটে এসএমপি ডিবি পুলিশের অভিযানে ৭ জুয়ারীকে গ্রেফতার সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে আবারও অনিয়ম দুর্নীতির অভিযোগ সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট

জামিয়া ইমদাদিয়া তাহফিজুল কুরআন নালিয়া মাদ্রাসায় শীতবস্ত্র বিতরণ

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ১১০ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেটের বিশিষ্ট্য ব্যবসায়ী আব্দুর রহমান রিপন ও প্রবাসী বন্ধু এবং ব্যবসায়ীদের সহযোগিতায় সিলেট শহরতলীর জামিয়া ইমদাদিয়া তাহফিজুল কুরআন নালিয়া মাদ্রাসায় শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। (১৮ জানুয়ারি) বুধবার বিকাল ৩টায় সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের আয়োজনে মাদ্রাসায় শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন-মাদ্রাসার প্রতিষ্ঠাতা মাওলানা মুহিবুর রহমান, যুক্তরাজ্য প্রবাসী, বিশিষ্ট্য শিক্ষানুরাগী ও সমাজসেবী হাফিজুর রহমান, সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ সমিতির প্রচার সম্পাদক সৈয়দ রাজন আহমদ, মো: মানিক মিয়া, মাদ্রসার শিক্ষক মাওলানা জাকারিয়া, মাওলানা আরিফুল হক, মাওলানা অলিউর রহমান, হাফিজ আহবাব আহমদ প্রমুখ।
এসময় বক্তারা বলেন, শীতার্ত হতদরিদ্র মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালী ব্যক্তিদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করে তাদের পর্যাপ্ত পরিমাণে শীতবস্ত্র বিতরণ করে তাদের পাশে এসে দাঁড়ানো দরকার। নিঃস্বার্থভাবে শীতার্ত মানুষের সাহায্য ও সেবা করাই মানবতার সেবা। এমন মহৎ ও পুণ্যময় কাজই সর্বোত্তম ইবাদত। বক্তারা আরো বলেন, দেশে চলছে কনকনে শীত, পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না এসব হতদরিদ্র শীতার্ত মানুষের। অসহায় মানুষের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান বক্তারা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন