1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সুনামগঞ্জের বন্যা কবলিত ৫০০ পরিবারের মাঝে পূবালী ব্যাংকের খাদ্য সামগ্রী বিতরণ বিশ্বম্ভরপুর থানা পুলিশের সহায়তায় নিখুঁজ আনসার সদস্য আনোয়ারকে সিলেট থেকে উদ্ধার করল পুলিশ তাহেরপুরের টাঙ্গুয়ার হাওরে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ছাই ধ্বংস ও জরিমানা সুনামগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে মাদক ও চোরাচালান বন্ধে সংকল্প ব্যক্ত করেছেন নবনিযুক্ত পুলিশ সুপার এমএন মুর্শেদ এমপি রনজিত সরকারের হস্তক্ষেপে তাহিরপুরে নৌ পথে চাঁদাবাজী বন্ধ : স্বস্তিতে নৌ শ্রমিকসহ ব্যবসায়ীরা নবনিযুক্ত সিলেট পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় তাহেরপুরে বন্যা ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন এমপি রঞ্জিত বিকাশ প্রতারণার ফাঁদে পড়ে ৩১ হাজার টাকা হারালেন সুনামগঞ্জের দরিদ্র কৃষক ছিদ্দেক আলী বিপুল পরিমাণ ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারিকে আটক করেছে কানাইঘাট থানা পুলিশ বৃহত্তর হরিপুর ট্রাক পিকআপ চালক সমিতির দ্বি—বার্ষিক নির্বাচনে সভাপতি সায়েদ সম্পাদক কামাল

সুনামগঞ্জে ভাইয়ের দায়ের কোপে বোন নিহত

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২৭ মে, ২০২৩
  • ৭৭ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাইয়ের দায়ের কোপে জেসমিন বেগম (৩৫) নামে এক নারী নিহত হয়েছে। তিনি উপজেলার ভীমখালী ইউনিয়নের মল্লিকপুর গ্রামে মৃত আনোয়ার হোসেনের স্ত্রী।

অভিযুক্ত আশিকুর রহমান ঘটনার পর থেকে পলাতক রয়েছেন। এ ঘটনায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাহমুদ আলী নামে একজনকে আটক করেছে।

শনিবার (২৭ মে) সকাল ১০টায় উপজেলা ভিমকালী ইউনিয়নের মল্লিকপুর গ্রামে ঘটনাটি।

পুলিশ জানায়, উপজেলার ভীমখালী ইউনিয়নের মল্লিকপুর গ্রামে জেসমিন বেগম ও চাচা মাহমুদ আলী পাশাপাশি বসবাস করে। আজ সকালে জেসমিন বেগম নিজের নতুন দালানকোঠা তৈরি করতে গেলে চাচা মাহমুদ আলী ঘর তুলতে বাধা দেয়। এ নিয়ে চাচার সাথে জায়গার সীমানা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জেসমিন বেগম (৩৫) কে তার চাচাতো ভাই মো. আশিকুল দা দিয়ে গলায় কোপ দেয়। এতে গুরুত্বর আহত হলে পরিবারের লোকজন থাকে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়ার পথে মারা যায়।

জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মীর মোহাম্মদ আব্দুন নাসের জানান, নিহতের ঘটনার সাথে জড়িত মাহমুদ আলীকে আটক করা হয়েছে ও মো. আশিকুলকে আটকের চেষ্টা চলছে। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন