1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে দুই ভূয়া সেনা সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে জনতা

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ২৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে দুই ভূয়া সেনা সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। ঘটনাটি ঘটে উপজেলার সলুকাবাদ ইউনিয়নের বাঘবেড় বাজারের দক্ষিন পার্শ্বে। আটককৃতরা হলেন  সুনামগঞ্জ সদর উপজেলার জানিগাও গ্রামের একলাছ মিয়ার পুত্র সুলভ মিয়া (২৬) একই গ্রামের আমিরুল ইসলামের পুত্র , গোলাম হোসেন খোকন (৩০)। পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, ভূয়া সেনাবাহিনী পরিচয় দিয়ে প্রতারণার উদ্দেশ্যে শাহাব উদ্দিন নামক এক ব্যক্তির পিকআপ ভ্যান গাড়িতে তাদেরকে নিয়ে সুনামগঞ্জ যেতে বলে। গাড়ির ড্রাইভারকে তাদের সাথে সুনামগঞ্জ যেতে বললে ড্রাইভার যেতে না জানাইলে গাড়ির কাগজপত্র দেখাইতে বলে। ড্রাইভার দেখাইতে না পারলে তারা সেনাবাহিনীর ভয় দেখায় এবং তার কাছে নগদ  ৫০,০০০/-টাকা চাদা দাবি করে। এ সময় উপস্থিত সাধারণ মানুষের সন্দেহ হলে তাদেরকে জিজ্ঞাসাবাদ করেন। সাধারণ জনগনের জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সেনাবাহিনী পরিচয় দানকারী ২জন ব্যক্তি দৌড়াইয়া পালাইয়া যাওয়ার চেষ্টাকালে এলাকার সাধারণ জনগন তাদের আটক করে থানায় সংবাদ দিলে বিশ্বম্ভরপুর থানার এসআই/নি: আনন্দ চন্দ্র বিধি মোতাবেক তাদের দেহ তল্লাশী করে আসামীর নিজের ছবি সম্বলিত একটি প্লাস্টিকের আইডি কার্ড যাতে বাংলাদেশ সেনাবাহিনী লেখা আছে এবং আসামীর গায়ে পরিহিত বাংলাদেশ সেনাবাহিনীর সামরিক পোষাকের সাদৃশ্য একটি টি শর্ট যাতে ARMY লেখা আছে, একটি মানিব্যাগ যাতে ARMY লেখা আছে।

এ ব্যাপারে বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয় জনতা দুই ভূয়া সেনা সদস্যকে চাদাবাজির অভিযোগে আটক করে পুলিশে সোপর্দ করেছে। তাদের বিষয়ে খোজ খবর নিয়ে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন