1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

সিলেট মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে জাতির জনকের শাহাদৎ বার্ষিকী পালিত

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৮১ বার পড়া হয়েছে

সিলেট মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে ১৫ আগষ্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

বুধবার সকালে সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোঃ ইলিয়াছ শরীফ, বিপিএম (বার) পিপিএম, মহোদয়। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মোঃ জোবায়েদুর রহমান, পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মুঃ মাসুদ রানা, উপ—পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমেদ, উপ—পুলিশ কমিশনার (উত্তর) মোঃ আজবাহার আলী শেখ পিপিএম, উপ—পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাঃ সোহেল রেজা পিপিএম, উপ—পুলিশ কমিশনার (ট্রাফিক)  মুহম্মদ আবদুল ওয়াহাব, উপ—পুলিশ কমিশনার (পিওএম) মোঃ জাবেদুর রহমান, উপ—পুলিশ কমিশনার (সিটিএসবি) ইমাম মোহাম্মদ শাদিদ, উপ—পুলিশ কমিশনার (ডিবি) তাহিয়াত আহমেদ চৌধুরী সহ সকল অতিরিক্ত উপ—পুলিশ কমিশনারগণ, সহকারি পুলিশ কমিশনারগণ সহ অনান্য অফিসার ও ফোর্সবৃন্দ। এছাড়াও সিলেট জেলা পুলিশ লাইন্সে স্থাপিত জাতির পিতার ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার মহোদয় সহ পুলিশের বিভিন্ন ইউনিটের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

পরবর্তীতে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জীবন ও কর্মের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপস্থিত বিভাগীয় কমিশনার  আবু আহমদ ছিদ্দীকী মহোদয়, সিলেট রেঞ্জ, ডিআইজি,  শাহ্ মিজান শাফিউর রহমান মহোদয়, অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন)  মোঃ জোবায়েদুর রহমান মহোদয়, জেলা প্রশাসক, সিলেট, জনাব শেখ রাসেল হাসান মহোদয়, পুলিশ সুপার, সিলেট জেলা, মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক সিলেট জেলা আওয়ামী লীগ এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মাসুক উদ্দিন আহমেদ, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শফিকুর রহমান চৌধুরী,  সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন সহ সিলেট মহানদগর এলাকার বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, সিলেট মহানগর এলাকার বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও সম্মানিত নাগরিকবৃন্দ। আলোচনা সভায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জীবন ও কর্মের উপর এক মিনিট ব্যাপী ভিডিও ও চিত্র প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিরা। এছাড়াও সিলেট মহানগরের সকল মসজিদে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়  এবং অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানে প্রার্থনা করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন