1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

সিলেটে বিএনপি ও অঙ্গ সংগঠনের পদযাত্রা

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৫১ বার পড়া হয়েছে

গোয়াইনঘাট প্রতিনিধি :: বিদ্যুৎ, গ্যাস, নিত্যপণ্যসহ কৃষি উপকরণের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং গণতন্ত্র পুনরুদ্ধার, সরকারের পদত্যাগ, খালেদা জিয়া ও নেতাকর্মীদের মুক্তিসহ ১০ দফা দাবিতে সারাদেশের ন্যায় সিলেটের গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাওঁ ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও দলীয় সমর্থকেরা পদযাত্রা করেছে । গোয়াইনঘাট উপজেলা বিএনপির সহসভাপতি সাবেক মেম্বার ওসমান গনির নেতৃত্বে শনিবার (১১ ফেব্রুয়ারী) সকাল দশ-টা থেকে সালুটিকর বাজারের গোয়াইনঘাট অটোরিকশা সিএনজি স্ট্যন্ড থেকে পদযাত্রা শুরু করে এবং আম্বরখানা- ভোলাগঞ্জ মহাসড়কের বহরঘাটায় গিয়ে পদযাত্রা শেষ হয়। পদযাত্রায় পথচারী ও দোকানীদের মাঝে লিফলেট বিতরণ করেন নেতাকর্মীরা।

এ সময় গোয়াইনঘাট উপজেলা বিএনপির সহসভাপতি সাবেক মেম্বার ওসমান গনী বলেন, আমাদের এই শান্তিপূর্ণ কর্মসূচির উদ্দেশ্য একটাই- গ্রাম-ইউনিয়নে যুগপৎ আন্দোলনে গণতন্ত্র পুনরুদ্ধারের ১০ দফা ও রাষ্ট্র মেরামতের ২৭ দফা দাবিকে ছড়িয়ে দেওয়া। এই কর্মসূচির মাধ্যমে আমাদের আন্দোলন নতুন মাত্রা পাবে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্র ঘোষিত এ কর্মসূচি পদযাত্রায় অংশগ্রহণ করেন গোয়াইনঘাট উপজেলা বিএনপির ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফরিদ আহমদ, উপজেলা বিএনপির সদস্য বিলাল উদ্দিন (মাস্টার), হাজী রফিক আহমদ, আমির উদ্দিন, সৈয়দ হেলাল আহমদ বাদশা, নন্দিরগাওঁ ইউনিয়ন বিএনপির সিনিয়র সহসভাপতি আব্দুন নূর, সহসভাপতি মো. আইয়ুব আলী, আমিমুর রহমান শিকদার, সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম আলী, সাংগঠনিক জিয়াউল হক জিয়া, গোয়াইনঘাট উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব, উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য মো. খলিলুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির সদস্য কামাল আহমদ, ইউনিয়ন বিএনপি নেতা আলকাছ মিয়া, মতিউর রহমান (মেম্বার), আব্দুল হাসিম চৌধুরী, মজর আলী, সাবেক মেম্বার আপ্তাব আলী, বাবুল মিয়া, আনা মিয়া, ছাইফ উদ্দিন, সাবেক মেম্বার নিজাম উদ্দিন, হাজী মাসুক আহমদ, আব্দুল কাদির, মছব্বির আলী, নেছার আহমদ, কামাল আহমদ, ছিফত উল্লাহ, বশির উদ্দিন, ময়বুর রহমান, ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুল মমিন, ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল আহমদ, সিলেট মহানগর ছাত্রদলের সহসাংগঠনিক সম্পাদক বিলাল উদ্দিন চৌধুরী, ইউনিয়ন ছাত্র দলের সভাপতি রুহুল আমিন, বিএনপি নেতা, আনিসুজ্জামান, আকদ্দুস মিয়া, আব্দুল মতিন লেবু, বিরাই মিয়া, সাচ্চা মিয়া,আঙ্গুর মিয়া,বাবুল মিয়া,পভেল আহমদ, নাজিম উদ্দীনসহ পদযাত্রায় স্থানীয় বিএনপি, অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন