1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটে পাথরবাহী ট্রাকের ভিতরে ২৪৫ বস্তা ভারতীয় চিনিসহ একজনকে আটক করেছে শাহপরান থানা পুলিশ বিশ্বম্ভরপুর থানা পুলিশের উদ্যোগে বন্যার্তদের উদ্ধার ও টানা খাদ্য সামগ্রী বিতরন চালিয়ে যাচ্ছে সুনামগঞ্জের বন্যার্তদের শুকনো খাবার দিলেন ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশন গোয়াইনঘাট থানা পুলিশ কর্তৃক ১৪৩ বস্তা ভারতীয় চিনি ও পরিবহনের কাজে ব্যবহৃত ২টি ট্রাকসহ একজনকে গ্রেফতার জৈন্তাপুর মডেল থানা পুলিশের উদ্যোগে বন্যার্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ কানাইঘাট থানা পুলিশ উদ্যোগে বন্যার্থদের মাঝে ত্রাণ বিতরণ সিলেটের বন্যা প্রতিরোধে সুরমা নদীতে ড্রেজিংয়ের ব্যবস্থা করা হবে— পানি সম্পদ প্রতিমন্ত্রী সিলেটে চিনি কান্ডে জড়িত থাকায় বিয়ানীবাজার ছাত্রলীগের উপজেলা ও পৌর কমিটি বাতিল করেছে কেন্দ্রীয় কমিটি মাধবপুরের মোটরসাইকেল চালক থেকে মাদক সম্রাট মানিকের উত্থানের গল্প চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন

সিলেটের সাপ্তাহিক বাংলার বারুদ পত্রিকার সাবেক প্রধান সম্পাদক ওসমানী হাসপাতালে ভর্তি

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ২০ মে, ২০২৪
  • ২৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

কালজয়ী সাংবাদিক যিনি একাধারে  নব্বইয়ের দশক থেকে বেশ কয়েকটি অপরাধ অনুসন্ধানী জাতীয় ও স্থানীয় দৈনিক ও সাপ্তাহিক পত্রিকার সম্পাদক ও মালিক ছিলেন। হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে সিলেট এম এ জি উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। দেশের পত্রিকা প্রিয় মানুষের কাছে তিনি “ভাটি বাংলার ফকির চাচা” নামেই বেশি পরিচিত ছিলেন।

তৎকালীন ক্রাইম বিপোটের একজন জাদরেল কলম সৈনিক হিসেবে তিনি বেশ সুখ্যাতি অর্জন করেছিলেন।তিনি  জাতীয় সাপ্তাহিক অভিযোগ পত্রিকা ও সাপ্তাহিক বাংলার বারুদ পত্রিকার সাবেক প্রধান সম্পাদক ছিলেন ভাটি বাংলার ফকির চাচা খ্যাত এই কালজয়ী সাংবাদিক  ফকির মো: কালা শাহ (৭০)। তিনি সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার ছৈলা আফজালাবাদ ইউনিয়নের সিংগুয়া গ্রামের বাসিন্দা।

পারিবারিক সূত্রে জানা যায়, গত সোমবার (১৩ মে) দিবাগত রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরদিন মঙ্গলবার (১৪ মে) দুপুরে অবস্থার অবনতি হলে তাৎক্ষণিকভাবে তাকে সিলেট  এম এ জি উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি হাসপাতালের নতুন ভবনে ৫ম তলার ৩৩ নং ওয়ার্ড ২৬ নং বেডে চিকিৎসাধীণ আছেন।

কর্তব্যরত  চিকিৎসক  উনাকে বেশ কিছু শারিরিক পরীক্ষা-নিরীক্ষা করিয়েছেন।  প্রাথমিক চিকিৎসা শেষে বর্তমানে উনার  অবস্থা কিছুটা স্বাভাবিক রয়েছে। তবে, পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট না পাওয়া পর্যন্ত নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। জানা গেছে, বেশ কিছু শারিরিক সমস্যা রয়েছে তাঁর। তাঁর সুস্থতার জন্য মহান আল্লাহর দরবারে দোয়া  চেয়েছেন পরিবারর্গ ও শোভাকাঙ্খীরা।এদিকে,নিজের বাবার দ্রুত আরোগ্য কামনা করে,ছাতক বাসীসহ দেশের সকলের কাছে দোয়া চেয়েছেন ফকির মো: কালা শাহ এর বড় ছেলে জাতীয় সাপ্তাহিক মুক্ত বাংলা পত্রিকার সিলেট ব্যুরো প্রধান, নিউজ বিডি জার্নাল ২৪ কম, বিশেষ প্রতিনিধি ও জাতীয় সাংবাদিক ফোরাম এর কার্যনির্বাহী সদস্য  ফকির মো: হাসান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন