1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান সিলেট মহানগরীর উপশহরে হাতুড়ে ডাক্তারের বিরুদ্ধে প্রতারনার অভিযোগে মামলা রুজু জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে— কৃষি মন্ত্রী সিলেটের সাপ্তাহিক বাংলার বারুদ পত্রিকার সাবেক প্রধান সম্পাদক ওসমানী হাসপাতালে ভর্তি জহিরিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক রুহুম আমিন ছিলেন জ্ঞানের সাগর— স্মরণ সভায় বক্তারা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানান অনিয়মের দায়ে আইসক্রিম উৎপাদনকারী প্রতিষ্ঠানকে জরিমানা তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত, দ্রত ব্যবস্থা নেয়ার দাবী প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী

শনিবার রাত ১০টায় একুশে টেলিভিশনে আলী সিদ্দিক এর নাটক

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ১০১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জের কৃতিসন্তান কথা সাহিত্যিক ও চলচ্চিত্র নির্মাতা আলী সিদ্দিক-এর রচনা ও পরিচালনায় সাপ্তাহিক নাটক ‘শুধু তোমার জন্য’ একুশে টেলিভিশন প্রচার করবে  শনিবার রাত ১০টায়। শাকির আহমেদ শিবলুর প্রযোজনায় নাটকে টেলিভিশনের নিয়মিত অভিনয়শিল্পী চমক তারা, শেখ স্বপ্না, শফিকুল ইসলাম, মিজান রহমান, এস এস উজ্জল ও বৃষ্টি খান এর সাথে অভিনয় করেছেন সুনামগঞ্জের চারজন অভিনয়শিল্পী -জালাল উদ্দির সরকার আকবর, রহমান তৈয়ব, শেখ একেএম জাকারিয়া ও ফজলুল হক দোলন, নাটকের টাইটেল সং লিখেছেন সুনামগঞ্জের গীতি কবি রইছ রহমান, গানে সুর করেছেন আলী সিদ্দিক, মিউজিক কম্পোজ ও কণ্ঠ দিয়েছেন সুনামগঞ্জের মিউজিক কম্পোজার ও কণ্ঠশিল্পী অনুপম প্রতীক।
উল্লেখ্য, দৈনিক হাওরাঞ্চলের কথা’র জন্মলগ্ন থেকে আলী সিদ্দিক একটানা ৬ বছর অলংকরনের কাজ করেছেন এবং নিয়মিত কবিতা গল্প প্রবন্ধ লিখেছেন। ২০১১ সালে জাতীয় গ্রন্থমেলায় প্রকাশিত নিশিকন্যা উপন্যাস সুনামগঞ্জে পাঠক প্রিয়তা লাভ করে। তার প্রকাশিত গ্রন্থের সংখ্যা ১২টি।
জাতীয় পর্যায়ে আলী সিদ্দিক এর এই অর্জন সুনামগঞ্জবাসীর জন্য সুনাম বয়ে আনবে এবং সুনামগঞ্জের সাহিত্য ও নাট্যাঙ্গণকে আরো সমৃদ্ধ করবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন