1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

বিএনপি দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন করছে : কাইয়ুম চৌধুরী

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮১ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য আন্দোলন করছে না। বিএনপি আন্দোলন করছে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে, মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে নিতে, ১০ দফা দাবী বাস্তায়ন করে সুশাসন নিশ্চিত করতে। বিএনপি জনগনের কথা বলে তাই বিএনপির কর্মসূচিতে হাজার হাজার মানুষ স্বপ্রনোদিত হয়ে অংশ নিচ্ছে। এই জনগনকে সাথে নিয়েই আন্দোলন সংগ্রামের মাধ্যমে এই ফ্যাসিস্ট সরকারের পতন নিশ্চিত করে দেশে জনগনের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

শুক্রবার বিকেল ৪টায় নগরীর একটি হোটেলে ২৫ ফেব্রুয়ারি বিএনপির কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি অনুযায়ী সিলেট জেলা বিএনপির পদযাত্রা সফল করতে জেলা বিএনপি আয়োজিত যৌথ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, বিএনপির আন্দোলনে জনসম্পৃক্ততা দেখে সরকার দিশেহারা হয়ে পড়েছে। তারা এখন বিএনপির কর্মসূচি দিলে পাল্টা কর্মসূচি দেয়। কিন্তু সাধারণ মানুষ শতষ্ফূর্তভাবে বিএনপির কর্মসূচিতে অংশগ্রহন করে। সময় আর বেশী বাকি নেই, এই জালিম সরকারের পতন অনিবার্য।

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, জেলা বিএনপি নেতা এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, নূরুল আলম সিদ্দিকী খালেদ, আনোয়ার হোসেন মানিক, আলহাজ গোলাম রাব্বানী, এডভোকেট আবু তাহের, এডভোকেট আল আসলাম মুমিন,
কোহিনুর আহমদ, এডভোকেট মুমিনুল ইসলাম মোমিন, মাহবুবুল হক চৌধুরী, শাকিল মোর্শেদ, সুরমান আলী, অধ্যক্ষ নিজাম উদ্দিন তরফদার, জয়নাল আহমদ রানু, আখতার হোসেন রাজু, সালেহা কবীর শেপী, আফসর খান, মির্জা সম্রাট আহমদ, আব্দুল আহাদ, দেলোয়ার হোসেন দিনার, হোসেন আহমদ, আব্দুর রহমান, জাহাঙ্গীর হোসেন জীবন, বখতিয়ার আহমদ ইমরান, শাহীন আলম জয়, মাসরুর রাসেল, আব্দুস সালাম প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন