1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

তামিলনাড়ুতে ট্রেনে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০ জন নিহত” আহত ২০ জন

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ৭৮ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ ভারতের তামিলনাড়ুতে পুনালুর-মাদুরাই এক্সপ্রেস ট্রেনে ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত ১০ জন নিহত হয়েছেন। এ ঘটনা আহত হয়েছেন আরও ২০ জন।

শনিবার (২৬ আগস্ট) ভোরে মাদুরাই রেলস্টেশনের সামনে দাঁড়িয়ে থাকা ট্রেনটির একটি বগিতে এ অগ্নিকাণ্ড ঘটে। খবর এনডিটিভির মাদুরাই জেলা কালেক্টর সঙ্গীতা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ভোর ৫টা ১৫ মিনিটের দিকে বগিটিতে আগুন লাগে। এতে অবৈধভাবে রাখা গ্যাস সিলিন্ডার থেকে আগুন লাগতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। রেল এবং দমকলকর্মীদের প্রচেষ্টায় সকাল সোয়া ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।পুনালুর-মাদুরাই এক্সপ্রেসের ও বগিটি ব্যক্তিগতভাবে ভাড়া নেওয়া হয়েছিল। এর যাত্রীরা এসেছিলেন উত্তর প্রদেশের লখনৌ থেকে। তারা ১৭ আগস্ট উত্তরপ্রদেশের লখনৌ থেকে যাত্রা শুরু করেন। রোববার তাদের চেন্নাই পৌছানোর কথা ছিল।

ভারতের দক্ষিণ রেলের পক্ষ থেকে একটি বিবৃতিতে বলা হয়, ‘পার্টি করার উদ্দেশ্যে ভাড়া করা বগিটি আলাদা করে মাদুরাই স্টেশনের কাছে রাখা হয়েছিল। কোচের যাত্রীরা লুকিয়ে গ্যাস সিলিন্ডার নিয়ে যাত্রা করছিলেন। যা নিয়মবিরুদ্ধ। এই গ্যাস সিলিন্ডার থেকেই আগুন লেগেছে বলে মনে করা হচ্ছে।’এরই মধ্যে নিহতদের পরিবারকে ১০ লাখ রুপি করে অনুদান দেওয়ার কথাও ঘোষণা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন