1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
অনিবন্ধিত পোটার্ল ‘‘বিশ্বম্ভরপুর ২৪.কম’ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ আন্তর্জাতিক সম্মাননা পেলেন জ্যোতিষ শাস্ত্রবিদ এস্ট্রলজার ড.চিন্ময় চৌধুরী ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক সুনামগঞ্জের শ্রেষ্ঠ এসআই হলেন দোয়ারাবাজার থানার মোহাম্মদ আতিয়ার

টুকেরবাজারে ইউনিয়নের চাতল এলাকার নৌকার নির্বাচনী অফিস ভাংচুরের

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ১৩ মার্চ, ২০২৩
  • ৭৯ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেটের ৬ নং টুকেরবাজার একলাকর ২নং নম্বর ওয়ার্ডে নৌকার প্রতীকের নির্বাচনী অফিস ভাংচুরের অভিযোগ উঠেছে। সোমবার (১৩ মার্চ) ভোরে এই ভাংচুর করা হয় বলে জানান স্থানীয়রা। এ সময় বেশ কিছু চেয়ার, টেবিল ভাংচুরসহ ব্যানার ছিঁড়ে ফেলা হয়। এছাড়া কিছু চেয়ার চুরিরও অভিযোগ করা হয়।

 

স্থানীয় চাতল গ্রামের বাসীন্দা সাবেক মেম্বার ও টুকেরবাজার ইউনিয়ন নৌকার নির্বাচন পরিচলন কমিটির সভাপতি আয়াতুল্লাহ বুদু মিয়া বলেন, আনুমানিক ভোর ৪ টার দিকে কে বা কারা এই ঘটনাটি ঘটিয়েছে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি প্রশাসনকে অনুরোধ করছি জরিতদের গ্রেফতার করে আইনের আওত আনার জন্য।

চাতল নৌকার কার্যালের অফিস ইনচার্জ হেলালা আহমদ জানান, আমি রাতে অফিস লাগিয়ে বাসায় গিয়েছি। দুপুরের দিকে খবর পাই অফিস ভাঙচুর করা হয়েছে। বিষয়টি নৌকার কর্মকর্তাদের অভিহিত করছি।

 

ভাংচুর খবর শুনে ঘটনাস্থলে ছুটেযান টুকেরবাজার ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. দিলোয়ার হোসেন, মহানগর তাতা লীগের সদস্য এম এ কাহিরসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বাংলাদেশ চা-শ্রমিক ইউনিয়নের সিলেট ভ্যালির সভাপতি ও নৌকার প্রার্থী রাজু গোয়ালা বলেন, কে বা কার ঘটনাটি ঘটিয়েছে বলতে পারছিনা। এঘনায় থানায় অভিযোগ করা হবে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) এয়ারপোর্ট থানায় অফিসার ইনচার্জ (ওসি) মো. মঈন উদ্দিন বলেন, ঘটনাটি শুনেছি। পুলিশের একটি টিম সেখানে গিয়েছে। এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন