1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন সুনামগঞ্জ সদরের টুকের বাজার ব্যবসায়ী সমিতির কমিটি সম্পূর্ণ সিসিকে মেয়র প্রার্থী হওয়া মোশতাক গ্রেফতার শিক্ষায় পিছিয়ে পড়া চা শ্রমিক সন্তানদের মূল ধারায় ফিরিয়ে আনতে কাজ করছে এফআইভিডিবি সুনামগঞ্জে ভাবীকে কুপিয়ে হত্যার ‍নায়ক আইনুলকে গ্রেফতার করেছে পুলিশ সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল

জগন্নাথপুরে বেইলি ব্রিজ ভেঙে নদীতে ট্রাক, চালক ও হেলপার নিখোঁজ

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ১৫৬ বার পড়া হয়েছে

নিউজ ডেস্কঃ সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাগলা আউশকান্দি রাণীগঞ্জ সড়কের নলজোড় নদীর ওপরে নির্মিত কাটাগাং এলাকার বেইলি ব্রিজ ভেঙে ট্রাক নদীতে পড়ে চালক ও হেলপার নিখোঁজ হয়েছেন।মঙ্গলবার (২২ আগস্ট) বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সিমেন্ট বহনকারী ট্রাক ঢাকা থেকে জগন্নাথপুর আসার পথে কাটাগাং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ ট্রাক চালক ও হেলপারের নাম পরিচয় এখনও জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, অতিরিক্ত সিমেন্ট বহন করে ট্রাকটি সেতু পার হওয়ার সময় স্টিলের পাটাতন খুলে ট্রাকটি নলজোড় নদীতে তলিয়ে যায়। এ দুর্ঘটনার আগেও অনেকবার বেইলি সেতুর পাটাতন খুলে যাওয়ার কারণে যানবাহন চলাচল বন্ধ ছিল। পাগলা জগন্নাথপুর আউশকান্দি রাণীগঞ্জ আঞ্চলিক মহাসড়কের এ বেইলি সেতু দীর্ঘদিনের পুরনো। রাজধানী শহর ঢাকা থেকে ২ ঘণ্টা সময় সাশ্রয় করতে এ রুট গেল দুই বছর ধরে চালু হয়েছে। চালুর পর থেকে এ রুটে যাত্রীবাহী বাস, মিনিবাস ও ট্রাক চলাচল করে।

সেতুটি ভেঙে যাওয়ার ফলে বিকল্প ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে সুনামগঞ্জ থেকে রাজধানী শহর ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে যানবাহন চলাচল করবে বলে জানান সুনামগঞ্জ বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মুহাম্মদ জুয়েল মিয়া।

জগন্নাথপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাফিকুর জামান জানান, তারা উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছেন। সুনামগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরির দল ঘটনাস্থলে রওনা দিয়েছে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান বলেন, ট্রাকটি সিমেন্ট নিয়ে ঢাকা থেকে জগন্নাথপুরে আসার পথে অতিরিক্ত পণ্য বহনের কারণে বেইলি সেতু ভেঙে নদীতে পড়ে যায়। এতে ট্রাকের চালক ও হেলপার নিখোঁজ হয়েছেন। তাদের উদ্ধার করতে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল অভিযান চালিয়ে যাচ্ছে।

সুনামগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম জানান, কাটাগাঙ্গের ওপর বেইলি সেতুর জায়গায় নতুন সেতু নির্মাণের প্রস্তাব পরিকল্পনা মন্ত্রণালয়ে অনুমোদনের অপেক্ষায় আছে। আপাতত সেতু চালু করতে বেশ কিছুদিন সময় লাগবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন