1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ২২ জুন ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটে পাথরবাহী ট্রাকের ভিতরে ২৪৫ বস্তা ভারতীয় চিনিসহ একজনকে আটক করেছে শাহপরান থানা পুলিশ বিশ্বম্ভরপুর থানা পুলিশের উদ্যোগে বন্যার্তদের উদ্ধার ও টানা খাদ্য সামগ্রী বিতরন চালিয়ে যাচ্ছে সুনামগঞ্জের বন্যার্তদের শুকনো খাবার দিলেন ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশন গোয়াইনঘাট থানা পুলিশ কর্তৃক ১৪৩ বস্তা ভারতীয় চিনি ও পরিবহনের কাজে ব্যবহৃত ২টি ট্রাকসহ একজনকে গ্রেফতার জৈন্তাপুর মডেল থানা পুলিশের উদ্যোগে বন্যার্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ কানাইঘাট থানা পুলিশ উদ্যোগে বন্যার্থদের মাঝে ত্রাণ বিতরণ সিলেটের বন্যা প্রতিরোধে সুরমা নদীতে ড্রেজিংয়ের ব্যবস্থা করা হবে— পানি সম্পদ প্রতিমন্ত্রী সিলেটে চিনি কান্ডে জড়িত থাকায় বিয়ানীবাজার ছাত্রলীগের উপজেলা ও পৌর কমিটি বাতিল করেছে কেন্দ্রীয় কমিটি মাধবপুরের মোটরসাইকেল চালক থেকে মাদক সম্রাট মানিকের উত্থানের গল্প চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন

কান্দিগাঁওয়ে দুই পক্ষের সংঘর্ষ, থামাতে গিয়ে আহত মাওলানা এহসান হাসপাতালে

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১৩ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট সদর উপজেলা ৮নং কান্দিগাঁও ইউনিয়নের ২নং ওয়ার্ডের নইরপুতা গ্রামে জায়গা-জমির বিরোধকে কেন্দ্র করে ফরিদ উদ্দিন ও আনোয়ার হোসেন গংদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। সংঘর্ষ থামাতে গিয়ে আহত হয়েছেন মাওলানা এনামুল হক খান এহসানসহ কয়েকজন।

স্থানীয় সূত্র জানায়, নইরপুতা গ্রামের ফরিদ উদ্দিন পিতা মরহুম রাশিদ আলী এবং আনোয়ার হোসেন পিতা আঞ্জব আলীর মধ্যে জমি সংক্রান্ত বিরোধ ছিল। সেই বিরোধের জেরে ফরিদ ও আনোয়ার গংরা গতকাল সংঘর্ষে জড়িয়ে পড়ে। অবস্থা বেগতিক দেখে মাওলানা এনামুল হক খান এহসানসহ কয়েকজন উভয়ের বিবাদ নিবৃত্ত করতে এগিয়ে যান। ওই সময় আনোয়ার হোসেন পক্ষ বিচার মেনে নেন। তবে ফরিদ উদ্দিন পক্ষের কাছে যাওয়ার পর বিচার না মেনে হামলা চালানো হয়। এতে মাওলানা এহসানসহ কয়েকজন আহত হন। তন্মদ্যে মাওলানা এহসান রক্তাক্ত আহত হন।

পরে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি হাসপাতালে ৩য় তলা ১১ নাম্বার ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। নইরপুতা গ্রামের ইউসুফ আলী খানের পুত্র মাওলনা এনামুল হক খান এহসান।

মাওলানা এহসান জানান, তিনি সংঘর্ষ থামাতে গিয়েছিলেন। তখন ফরিদ উদ্দিন পক্ষ তার ওপর হামলা চালায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তিনি। এ বিষয়ে কথা বলতে জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খানকে কল দেওয়া হলে তিনি রিসিভ করেননি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন