1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

আনোয়ারুজ্জামানের পক্ষে প্রচারণায় অংশ নিতে সিলেটে কয়েকজন প্রবাসী

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ১১ জুন, ২০২৩
  • ১৫৬ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর নির্বাচনী প্রচারে অংশগ্রহণের লক্ষ্যে যুক্তরাজ্য যুবলীগের সহ-সভাপতি ও যুক্তরাজ্য আওয়ামীলীগের কার্যকারী কমিটির সদস্য শামসাদুর রহমান রাহিন এবং যুক্তরাজ্য যুবলীগের সদস্য মিজানুর রহমান মিজানসহ ইতিমধ্যে প্রায় কয়েক জন প্রবাসী সিলেটে এসেছেন। রবিবার ( ১১ জুন) সকালে যুক্তরাজ্য যুবলীগের সহ সভাপতি নেতৃত্বে একটি প্রতিনিধি দল আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষে মাঠে কাজ করার জন্য দেশে এসেছেন। এসময় তাদেরকে বিমান বন্দরে ফুল দিয়ে স্বাগত জানান, বিশ্বনাথ যুবলিগের আহবায়ক আশিক আলী, পৌর আওয়ামীলীগের আহবায়ক আলতাফ হুসেন, বিশ্বনাথ যুবলীগ নেতা মাহবুবুর রহমান, যুবলীগ নেতা রাজন আহমদ অপু’র নেতৃত্বে বিশ্বানথের বিপুল সংখ্যক নেতা কর্মী নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় যুক্তরাজ্য যুবলীগের সহ-সভাপতি ও যুক্তরাজ্য আওয়ামীলীগের কার্যকারী কমিটির সদস্য শামসাদুর রহমান রাহিন এবং যুক্তরাজ্য যুবলীগের সদস্য মিজানুর রহমান মিজান বলেন, যুক্তরাজ্য প্রবাসীসহ পুরো ইউরোপ এবং মধ্যেপ্রাচ্যর পরম বন্ধু আনোয়ারুজ্জামান চৌধুরী। তিনি যুক্তরাজ্যসহ বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসীদের স্বার্থ রক্ষায় সদা জাগ্রত। আমরা অনেক প্রবাসী দেশে এসেছি এবং আরও অনেকেই আসছেন। বিশেষ করে আনোয়ারুজ্জামানের ভালোবাসার প্রতিদান দিতে প্রবাসীরা দেশে আসছেন। সকল প্রবাসী বাংলাদেশিদের পক্ষ থেকে সিলেটবাসীর কাছে আবেদন জানাচ্ছি- ২১ জুনের নির্বাচনে নৌকা মার্কাকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য।এতে আন্তর্জাতিক বিশ্বে সিলেটসহ বাংলাদেশের মুখ আরও উজ্জ্বল হবে।

তারা আরোও বলেন আমাদের চাওয়া-পাওয়ার কিছু নেই। আমি আমার সহকর্মীদেরকে নিয়ে দেশে এসেছি। আমার স্বজন, বন্ধু আনোয়ারুজ্জামান ও নৌকার পক্ষে কাজ করার জন্য।তিনি প্রবাসীদের কল্যাণে একজন নিবেদিতপ্রাণ ব্যক্তি। আমরা তার বিজয়ের মাধ্যমে প্রবাসীদের বিজয় দেখতে চাই। আমি আশাকরি সিলেটবাসী আগামী সিটি নির্বাচনে আনোয়ারুজ্জামান চৌধুরীকে নৌকা প্রতীকের পক্ষে ভোট দিয়ে বিজয়ী করবেন। আমরা সেই বিজয়ের প্রত্যাশী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন