1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০২:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
যাদুকাটা নদীতে বালি পাথর উত্তোলনের দাবিতে মানববন্ধন করেছে শ্রমিকরা হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার না পলাতক? মামুনুলকে নিয়ে ফেইসবুকে স্ট্যাটাস, ধর্মপাশায় ছাত্রলীগ নেতা লাঞ্চিতের ঘটনায় ইউনিয়ন আ’লীগ সম্পাদক গ্রেফতার, ওসিসহ ৩ পুলিশ সদস্য ক্লোজড দক্ষিন সুনামগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচা ভাতিজা খুন, আহত ২ সুনামগঞ্জের ছাতকে সুরমা ব্রিজের এ্যাংগেল পড়ে শ্রমিকের মৃত্যু ছাত্রলীগ নেতাকে লাঞ্চিত করার অভিযোগে ধর্মপাশা থানার দুই পুলিশ ক্লোজ সুনামগঞ্জে দোকান খোলা রাখার দাবীতে ব্যবসায়ীদের বিক্ষোভ হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটি ঘোষনা: সভাপতি সুফিয়ান,সম্পাদক বিজন নির্বাচিত স্বাধীনতার বিরোধী শক্তিরাই এ হামলা করেছে- ধর্মপ্রতিমন্ত্রী সুনামগঞ্জে ডাবল খুনের দায়ে ২জনকে মৃত্যুদন্ড ও ১৩জনকে যাবৎজীবন দিয়েছে আদালত

Gmail Password রিকভার করুন সহজ ৪টি উপায়ে।

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৩ আগস্ট, ২০১৮
  • ৩১৭ বার পড়া হয়েছে

অনেক সময় আমরা আমাদের জিমেইলের পাসওয়ার্ড ভুলে যাই। আবার অনেকের একাধিক জিমেইল থাকার কারনে সেগুলোর পাসওয়ার্ড মনে রাখা সম্ভব হয় না। সে যে কারনেই হোক, আপনি যদি আপনার পাসওয়ার্ড ভুলে গিয়ে থাকেন তাহলে এই ট্রিকটি আপনার জন্যই।

 

জিমেইলের পাসওয়ার্ড ভুলে গেলে ৪টি উপায়ে আপনার জিমেইলে নতুন পাসওয়ার্ড সেট করতে পারবেন। ৪টি উপায়ের যে কোনো একটি দিয়েই জিমেইলের পাসওয়ার্ড রিকভার করা যাবে।

১। মোবাইল নাম্বার দিয়ে।

এই পদ্বতিটি মোটামোটি সবার কাছেই পরিচিত। অনেক সময় দেখা যায়, যে নাম্বারটি জিমেইলে দেয়া হয়েছিলো সেই নাম্বারটি আপনি আর ব্যবহার করছেন না, হারিয়ে বা নষ্ট হয়ে গেছে। চিন্তিত হওয়ার কোনো কারন নেই আপনার জন্য আছে আরো ৩টি বিকল্প পদ্বতি। পরের পদ্বতিটি এপ্লাই করুন।

২। অন্য জিমেইল দিয়ে। 

নতুন জিমেইল খোলার সময় একটি রিকভারি জিমেইল দিতে হয়। সেটা দিয়েও আপনি এই জিমেইলের পাসওয়ার্ড উদ্দ্বার করতে পারবেন। কিন্ত অনেক সময় দেখা যায় জিমেইলটি হয়তো অন্য কেউ খুলে দিয়েছিলো অথবা সেই জিমেইলের পাসওয়ার্ডও ভুলে গেছেন অথবা সেই জিমেইলটি-ই আর মনে করতে পারছেন না। তবুও চিন্তিত হবার কোনো কারন নেই। কারন আপনার জন্য আরো ২টি উপায় বাকি আছে। গোগল আপনার প্রতি এতোটা নির্দয় নয়। সে চায় প্রকৃত মালিক যেনো তার জিমেইলটি ফেরত পায়। তাই আপনাকে আরো দুইটি সুযুগ দিবে।

আমার ধারনা অধিকাংশ মানুষ-ই উপরের দুইটির একটি দ্বারা তাদের জিমেইলের পাসওয়ার্ড রিকভার করে ফেলেন। তারপরও যাদের সমস্যা হয়, আপনারা বাকি দুইটি পদ্বতি নিচের ভিডিওতে দেখে নিন।

 

 

আশা করছি এবার আপনাদের সমস্যা সমাধান হবেই।

 

এছাড়াও আরো ভালো ভালো ভিডিও পেতে ইউটিউব চ্যানেলটি ঘুরে আসতে পারেন। কারন এই চ্যানেলে কোনো ফেইক ভিডিও দেয়া হয়না।

এই ওয়েবসাইটে যদি আপনার কোনো চ্যানেল বা সাইটের পোস্ট দিতে চান তাহলে যোগাযোগ করুন

Facebook Page www.facebook.com/allbanglatricks পেইজে গিয়ে মেসেজ দিন অথবা যে কোনো পোস্টে কমেন্ট করে জানান।

কিভাবে পোস্ট করতে হয় শিখিয়ে দেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন