1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নানান অনিয়ম ও দুর্নীতিতে জড়িত ৮জনের নামে আদালতে মামলা সিলেট এসএমপি ডিবির অভিযানে জুয়া খেলার সামগ্রীসহ ৩ জুয়ারী গ্রেফতার বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার

হঠাৎ আনোয়ারুজ্জামান-মেয়র আরিফের বাসায় !

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ২৮ মে, ২০২৩
  • ৫৬ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী।

রবিবার (২৮ মে) সকালে মেয়র আরিফের কুমারপাড়াস্থ বাসভবনে উপস্থিত হন আনোয়ারুজ্জামান চৌধুরী। তাঁকে স্বাগত জানান মেয়র আরিফ ও তাঁর স্ত্রী শ্যামা হক।

এসময় দুই নেতা শুভেচ্ছা বিনিময় শেষে সিলেট সিটি করপোরেশনের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী আরিফুল হকের দোয়া সমর্থন ও সার্বিক সহযোগীতা চান।

উল্লেখ্য, আরিফুল হক চৌধুরী এবার সিলেট সিটি করপোরেশন নির্বাচন করেছেন না। গত ২০মে রেজিস্ট্রারি মাঠে অনুষ্ঠিত জনসভায় প্রার্থী না হওয়ার ঘোষণা দেন।

৪২টি ওয়ার্ড নিয়ে গঠিত সিলেট সিট করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২১ জুন ইভিএম-এ। ২৩ মে ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ। এরপর ২৫ মে মনোনয়নপত্র বাছাই করা হয়েছে।

আজ রবিবার আপিলের শেষ তারিখ ছিলো। ১ জুনের আগে আপিল নিষ্পত্তি করা হবে এবং ওইদিনই মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন