1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নানান অনিয়ম ও দুর্নীতিতে জড়িত ৮জনের নামে আদালতে মামলা সিলেট এসএমপি ডিবির অভিযানে জুয়া খেলার সামগ্রীসহ ৩ জুয়ারী গ্রেফতার বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত

স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে প্রাণ গেল স্ত্রীর

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ১২৪ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ :: হবিগঞ্জের মাধবপুরে স্বামীর চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে সোনিয়া বেগম নামে এক নারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের মুক্তিযোদ্ধা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার হবিগঞ্জ শহর থেকে মোটরসাইকেলে করে তার স্ত্রী সোনিয়া বেগমকে নিয়ে মোটরসাইকেলে করে আখাউড়ার গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। ঢাকা-সিলেট মহাসড়কের মুক্তিযোদ্ধা চত্বর এলাকায় পৌঁছালে পেছনে বসে থাকা তার স্ত্রী সোনিয়া চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। উদ্ধার করে তাকে ব্রাহ্মণবাড়িয়া হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসার পর ঢাকা নেওয়ার পথে সোনিয়া মারা যান।

বিষয়টি নিশ্চিত করে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, এ ঘটনায় কোনো মামলা হয়নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন