1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
দোয়ারাবাজারে গ্রামীন উন্নয়ন অবকাঠামো প্রকল্পের কাজ না করে অর্থ আত্মসাতের অভিযোগ সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নানান অনিয়ম ও দুর্নীতিতে জড়িত ৮জনের নামে আদালতে মামলা সিলেট এসএমপি ডিবির অভিযানে জুয়া খেলার সামগ্রীসহ ৩ জুয়ারী গ্রেফতার বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত

সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নির্বাচনে ভোটগ্রহণ চলছে

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ২৪৩ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে।এই নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন করতে ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন।

আজ রবিবার (১৫ জানুয়ারি) ১০টা হতে দুপুর ১টা পর্যন্ত বিরতিহীন ভাবে পৌর শহরের শহীদ জগৎ জ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে ৫১ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করতে ভোটাধিকার প্রয়োগ করবেন।

সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাব নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, নির্বাচনে ৬টি পদের মধ্যে সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ পদের বিপরীতে ১৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরমধ্যে সভাপতি পদে একে মিলন আহমেদ (দি বাংলাদেশ টুডে ও দৈনিক মুক্ত খবর) ও মোঃ শহিদুল ইসলাম (দৈনিক সকালের সময়) প্রতিদ্বন্দ্বিতা করছেন। সাধারণ সম্পাদক পদে মোঃ আফজাল হোসেন (দৈনিক আমার বার্তা) ও আবু হানিফ (দৈনিক আমার সংবাদ ও মাই টিভি ) প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়াও সহ-সভাপতি পদে এম এ মোতালিব ভূইয়া ( ভিশন প্লাস) আবুল হোসেন শরীফ ( সিলেটের সমাচার) ও উস্তার আলী (দৈনিক শিরোমণি) মাহফুজুর রহমান সজীব (দৈনিক চলমান বাংলাদেশ) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এরই মধ্যে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ৪ জন নির্বাচিত হয়েছেন। এরা হলেন প্রচার সম্পাদক হাকিম আপ্তাব উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ শফিউল আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তুষার আহমেদ টিপু, নির্বাহী সদস্য আমিনুর রহমান জিল্লু, বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

তবে কার্যকরী সদস্য পদে তিনটির দুইটিতে কেউ মনোনয়নপত্র সংগ্রহ করেননি। এই দুইটি পদে প্রেসক্লাবের সদস্যদের মধ্যে যারা ইচ্ছুক তাদেরকে কন্ঠ ভোটের মাধ্যমে নবনির্বাচিত কমিটির অপর সদস্যরা নির্বাচিত করবেন।

এবারের নির্বাচনে একজন প্রার্থী ১৭টি ভোট দিতে পারবেন। সভাপতি, সিনিয়র সহ সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক পদে, কোষাধ্যক্ষ পদে ১টি করে এবং যুগ্ম সম্পাদক পদে দুটি ভোট দিতে পারবেন। এছাড়া সদস্য পদে দিতে পারবেন ১০টি ভোট।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন