1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল সড়ক দুর্ঘটনায় সুনামগঞ্জের সঙ্গীত শিপ্লী পাগল হাসানের মৃত্যু সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নানান অনিয়ম ও দুর্নীতিতে জড়িত ৮জনের নামে আদালতে মামলা সিলেট এসএমপি ডিবির অভিযানে জুয়া খেলার সামগ্রীসহ ৩ জুয়ারী গ্রেফতার বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ

সুনামগঞ্জের হবতপুর গ্রামে পূর্ব শত্রুুতার জেরে মাদ্রাসা শিক্ষার্থী ছুরিকাঘাতে গুরুতর জখম

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২০ মে, ২০২৩
  • ১৪৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জসদর উপজেলার লক্ষনশ্রী ইউনিয়নের হবতপুর গ্রামের পূর্ব শত্রুুতার জের ধরে মাদ্রাসা শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটে শুক্রবার বাদ আসরের নামাজের পর হবতপুর বাজার রাইছ মিলের সম্মুখে। আহত শিক্ষার্থী জাবেদ (১৫) হবতপুর গ্রামের ওলিবুর রহমান এর পুত্র। সে টেকেরঘাট দ্বীনি মাদ্রাসার ৯ম শ্রেণীর শিক্ষার্থী। এ ঘটনার সুত্র ধরে দু’পক্ষের মাঝে সংঘর্ষের ঘটনাও ঘটেছে বলে জানা যায়। এ ঘটনায় আহত জাবেদের চাচা জিয়াউর রহমান বাদী হয়ে সুনামগঞ্জ সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ ও স্থানীয় সুত্র জানায়, আহত জাবেদ এর চাচা জিয়াউর রহমান এর সাথে একই গ্রামের দর্জি ব্যবসায়ী রেজাউর রহমান তারেকের মাঝে বিভিন্ন বিষয় নিয়ে মামলা মোকদ্দমা চলমান আছে। তারই জের ধরে ঘটনার সময়ে মাদ্রাসা শিক্ষার্থী জাবেদ মিয়া আসরের নামাজ শেষে বাড়ী ফেরার পথে তারেকের নেতৃত্বে তার পথরোধ করে এবং দাড়ালো কিরিজ দিয়ে জাবেদের বুকের ডান পার্শ্বে ঘাই মারিয়া ছিদ্রযুক্ত জখম করে এবং হাত দ্বারা প্রতিহত করতে গিয়ে তার ডান হাতে কিরিছের উপর্যপুরি ঘাইয়ের কারণে গুরুতর জখম হয়। গুরুতর আহত অবস্থায় জাবেদকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা আরও জানান, হবতপুর গ্রামের ফয়জুর রহমানের ছেলে রেজাউর রহমান তারেক পেশায় একজন দর্জি ব্যবসায়ী। চলতি বছরের প্রথম দিকে কিন্ডার গার্টেন স্কুলের ড্রেস বানানোর অর্ডার না দেয়ায় আহত জাবেদের চাচা সভাপতি জিয়াউর রহমানের সাথে হবতপুর গ্রামের ফয়জুর রহমানের ছেলে রেজাউর রহমান তারেকে শত্রুুতার সৃষ্টি হয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে বেশ কয়েকবার উত্তেজনা দেখা দিয়েছে এবং মামলা মোকদ্দমাও চলমান রয়েছে।

আহত জাবেদের চাচা জিয়াউর রহমান স্থানীয় হবতপুর মসজিদের মোতাওয়াল্লি, লিটলবার্ড কিন্ডার গার্টেনের ক্যাশিয়ারের  দায়িত্ব পালন করছেন। হবতপুর বাজারে তার একটি ফার্মেসীর ব্যবসাও রয়েছে।

এ দিকে আহত রেজাউর রহমান তারেকের বড় ভাই আতাউর রহমান জানান, আমার ভাইকে একা পেয়ে বেদড়ক মারপিট করিয়া গুরুতর জখম করিয়াছে। আমার ভাই সদর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্চা লড়ছে।

এ ব্যাপারে সদর মডেল থানার অফিসার ইনচার্জ ইখতেয়ার উদ্দিন চৌধুরী জানান, হবতপুর গ্রামের দুপক্ষের সংঘর্ষের ঘটনায় দুটি অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ দুটি তদন্তপুর্বক যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন