1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল সড়ক দুর্ঘটনায় সুনামগঞ্জের সঙ্গীত শিপ্লী পাগল হাসানের মৃত্যু সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নানান অনিয়ম ও দুর্নীতিতে জড়িত ৮জনের নামে আদালতে মামলা সিলেট এসএমপি ডিবির অভিযানে জুয়া খেলার সামগ্রীসহ ৩ জুয়ারী গ্রেফতার বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ

সিলেটে বিএনপি ও অঙ্গ সংগঠনের পদযাত্রা

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৪৩ বার পড়া হয়েছে

গোয়াইনঘাট প্রতিনিধি :: বিদ্যুৎ, গ্যাস, নিত্যপণ্যসহ কৃষি উপকরণের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং গণতন্ত্র পুনরুদ্ধার, সরকারের পদত্যাগ, খালেদা জিয়া ও নেতাকর্মীদের মুক্তিসহ ১০ দফা দাবিতে সারাদেশের ন্যায় সিলেটের গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাওঁ ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও দলীয় সমর্থকেরা পদযাত্রা করেছে । গোয়াইনঘাট উপজেলা বিএনপির সহসভাপতি সাবেক মেম্বার ওসমান গনির নেতৃত্বে শনিবার (১১ ফেব্রুয়ারী) সকাল দশ-টা থেকে সালুটিকর বাজারের গোয়াইনঘাট অটোরিকশা সিএনজি স্ট্যন্ড থেকে পদযাত্রা শুরু করে এবং আম্বরখানা- ভোলাগঞ্জ মহাসড়কের বহরঘাটায় গিয়ে পদযাত্রা শেষ হয়। পদযাত্রায় পথচারী ও দোকানীদের মাঝে লিফলেট বিতরণ করেন নেতাকর্মীরা।

এ সময় গোয়াইনঘাট উপজেলা বিএনপির সহসভাপতি সাবেক মেম্বার ওসমান গনী বলেন, আমাদের এই শান্তিপূর্ণ কর্মসূচির উদ্দেশ্য একটাই- গ্রাম-ইউনিয়নে যুগপৎ আন্দোলনে গণতন্ত্র পুনরুদ্ধারের ১০ দফা ও রাষ্ট্র মেরামতের ২৭ দফা দাবিকে ছড়িয়ে দেওয়া। এই কর্মসূচির মাধ্যমে আমাদের আন্দোলন নতুন মাত্রা পাবে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্র ঘোষিত এ কর্মসূচি পদযাত্রায় অংশগ্রহণ করেন গোয়াইনঘাট উপজেলা বিএনপির ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফরিদ আহমদ, উপজেলা বিএনপির সদস্য বিলাল উদ্দিন (মাস্টার), হাজী রফিক আহমদ, আমির উদ্দিন, সৈয়দ হেলাল আহমদ বাদশা, নন্দিরগাওঁ ইউনিয়ন বিএনপির সিনিয়র সহসভাপতি আব্দুন নূর, সহসভাপতি মো. আইয়ুব আলী, আমিমুর রহমান শিকদার, সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম আলী, সাংগঠনিক জিয়াউল হক জিয়া, গোয়াইনঘাট উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব, উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য মো. খলিলুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির সদস্য কামাল আহমদ, ইউনিয়ন বিএনপি নেতা আলকাছ মিয়া, মতিউর রহমান (মেম্বার), আব্দুল হাসিম চৌধুরী, মজর আলী, সাবেক মেম্বার আপ্তাব আলী, বাবুল মিয়া, আনা মিয়া, ছাইফ উদ্দিন, সাবেক মেম্বার নিজাম উদ্দিন, হাজী মাসুক আহমদ, আব্দুল কাদির, মছব্বির আলী, নেছার আহমদ, কামাল আহমদ, ছিফত উল্লাহ, বশির উদ্দিন, ময়বুর রহমান, ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুল মমিন, ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল আহমদ, সিলেট মহানগর ছাত্রদলের সহসাংগঠনিক সম্পাদক বিলাল উদ্দিন চৌধুরী, ইউনিয়ন ছাত্র দলের সভাপতি রুহুল আমিন, বিএনপি নেতা, আনিসুজ্জামান, আকদ্দুস মিয়া, আব্দুল মতিন লেবু, বিরাই মিয়া, সাচ্চা মিয়া,আঙ্গুর মিয়া,বাবুল মিয়া,পভেল আহমদ, নাজিম উদ্দীনসহ পদযাত্রায় স্থানীয় বিএনপি, অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন