1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল সড়ক দুর্ঘটনায় সুনামগঞ্জের সঙ্গীত শিপ্লী পাগল হাসানের মৃত্যু সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নানান অনিয়ম ও দুর্নীতিতে জড়িত ৮জনের নামে আদালতে মামলা সিলেট এসএমপি ডিবির অভিযানে জুয়া খেলার সামগ্রীসহ ৩ জুয়ারী গ্রেফতার বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড’র আলোচনা সভা ও ইফতার মাহফিল

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ৮৩ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড সিলেট শাখা, দরগাহ গেইট শাখা ও সুবিদবাজার শাখার যৌথ উদ্যোগে মাহে রমযানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ মার্চ) সন্ধ্যায় নগরীর আরামবাগস্থ একটি কনভেনশন সেন্টারে এই আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোসলেহ উদ্দীন আহমেদ।
শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ এর সভাপতিত্বে ও ইভিপি এন্ড হেড অব পি.আর.ডি সামসুদ্দোহা শিমুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর উদ্যোক্তা পরিচালক শামস্ উদ্দিন খান, বিকল্প পরিচালক মোহাম্মদ মাসুদ, প্রাক্তন পরিচালক নাজমুল ইসলাম নুরু। শুভেচ্ছা বক্তব্য রাখেন সানটেক এনার্জির ব্যবস্থাপনা পরিচালক আহমেদ জামি, আলিম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের এমডি আলিমুল এহসান চৌধুরী, ইবনে সিনা হসপিটালের চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, বারাকা পাওয়ার প্লান্ট লিমিটেডের এমডি গোলাম রাব্বানী চৌধুরী, হাব সিলেট অঞ্চলের সভাপতি জহিরুল চৌধুরী শিরু, সিলেট চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সাবেক সভাপতি সিপার আহমদ। অনুষ্ঠানে রমযানের তাৎপর্য্য বিষয়ে আলোচনা, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ব্যাংকের শরীয়াহ্ সুপারভাইজরী কমিটির সদস্য সচিব মাওলানা মো: ফরিদ উদ্দিন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড, সিলেট শাখার এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এন্ড ম্যানেজার মো. তোফায়েল ইয়াকুব, দরগা গেইট সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এন্ড ম্যানেজার মো. খুরশীদ আলম, সুবিদ বাজার শাখার এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট এন্ড ম্যানেজার এ কে রেজা আহমেদ চৌধুরী সহ ব্যাংকের গ্রাহক, শুভানুধ্যায়ী ও ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন ব্যাংকের সিলেট শাখার ইমাম তালহা মাহমুদ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন