1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল সড়ক দুর্ঘটনায় সুনামগঞ্জের সঙ্গীত শিপ্লী পাগল হাসানের মৃত্যু সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নানান অনিয়ম ও দুর্নীতিতে জড়িত ৮জনের নামে আদালতে মামলা সিলেট এসএমপি ডিবির অভিযানে জুয়া খেলার সামগ্রীসহ ৩ জুয়ারী গ্রেফতার বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ

ভারতের চলচিত্র অভিনেত্রী কমঃ সায়েরা শ্বাহ এখন সিলেটে

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ১৩৮ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা ::৮ মার্চ আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষে আগামীকাল ৭ মার্চ সিলেটে মোহাম্মদ আলী স্টেডিয়ামে তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি ( গ্রাসরুটস ), উইমেন এন্ড ই-কমার্স ট্্রাস্ট (উই )ও বুম বক্স কমিউনিকেশন এর যৌথভাবে আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানে অংশগ্রহন করতে ভারতের চলচ্চিত্র ও মঞ্চ অভিনেত্রী সায়েরা শ্বাহ হালীম আজ কলকাতা থেকে ঢাকা হয়ে সিলেটে পৌছান। অনুষ্ঠানে বাংলাদেশ থেকে অংশগ্রহন করবেন প্রীতিলতা ওয়েদ্দারের উপর নির্মিত বীরকন্যা প্রীতিলতা চলচ্চিত্রের অভিনেতা কামরুজ্জামান তাপু।
অনুষ্ঠানে বীরকন্যা প্রীতিলতা চলচ্চিত্রটি প্রদর্শন করা হবে (বিনামুল্যে) এর পর আলোচনা সভা অনুষ্ঠিত হবে। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন সিলেটের জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান। অন্যান্যের মধ্যে উপস্থিত থাকবেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি হাসিনা বেগম চৌধুরী ও বিসিক সিলেটের ডি.জি.এম ম. সুহেল হাওলাদার।
অনুষ্ঠানটি সফল করার লক্ষে সকল শ্রেনীর প্রতিনিধি সহ সকলকে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস), উইমেন এন্ড ই-কমার্স ট্্রাস্ট (উই) ও বুম বক্স কমিউনিকেশন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন