1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নানান অনিয়ম ও দুর্নীতিতে জড়িত ৮জনের নামে আদালতে মামলা সিলেট এসএমপি ডিবির অভিযানে জুয়া খেলার সামগ্রীসহ ৩ জুয়ারী গ্রেফতার বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ

বিপুল পরিমাণ বিদেশী মদসহ কুখ্যাত মাদক কারবারী রাজুকে আটক করেছে সুনামগঞ্জ মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ১৫ মে, ২০২৩
  • ৩১৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:
সুনামগঞ্জ জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অভিযানে ২০ বোতল ভারতীয় মদসহ কুখ্যাত মাদক কারবারী রাজুকে আটক করা হয়েছে। শনিবার সন্ধ্যা ৭টায় সদর উপজেলার ইব্রাহিমপুর গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কুখ্যাত মাদক কারবারী রাজু মিয়ার বাড়ী থেকে ২০ বোতল ভারতীয় মদসহ আটক তাকে আটক করা হয়।
সুত্র জানায়, সুনামগঞ্জ জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আলী হায়দার রাসেলের সার্বিক নির্দেশনায় পরিদর্শক খোরশেদ আলম ও এএস আই আব্দুল কাদিরের নেতৃত্বে গঠিত অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মাদকসহ কারবারীকে আটক করতে সক্ষম হয়। আটককৃত মাদক ব্যবসায়ীর নাম মো: রাজু মিয়া। সে উপজেলার সুরমা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইব্রাহিমপুর গ্রামের আব্দুল কাদিরের পুত্র। সুনামগঞ্জ মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক খোরশেদ আলম বাদী হইয়া মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬ (১) সারণির ২৪(খ) ধারায় সুনামগঞ্জ সদর মডেল থানায় মামলা রুজু করত আসামীকে পুলিশ হেফাজতে হস্তান্তর করা হয়।

সুনামগঞ্জ মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক আলী হায়দার রাসেল মাদকসহ কারবারী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, নিয়মিত রুটিন ওয়ার্কের অংশ হিসেবেই মাদকসহ কারবারীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে যথাযথ আইন অনুযায়ী মামলা রুজু করা হয়েছে। মাদক কারবারীদের কোনভাবেই ছাড় দেয়া হবে না। আমাদের অভিযান অব্যাহত থাকবে।

সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, মাদক দ্রব্য নিয়ন্ত্রনের কর্মকর্তারা মাদক সহ আসামী রাজু মিয়াকে আমাদের থানায় হস্তান্তর করেছে এবং আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন