1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নানান অনিয়ম ও দুর্নীতিতে জড়িত ৮জনের নামে আদালতে মামলা সিলেট এসএমপি ডিবির অভিযানে জুয়া খেলার সামগ্রীসহ ৩ জুয়ারী গ্রেফতার বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ

নগরীর কাজিটুলায় ছিনতাইয়ে বাধা দিতে গিয়ে যুবক ছুরিকাহত

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ৮৩ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেট নগরীর কাজিটুলা এলাকায় ছিনতাইয়ে বাধা দেওয়ায় ছুরিকাঘাতে আহত হয়েছে এক যুবক। আহত যুবকের নাম নাহিদ ইসলাম (১৯)। তিনি পেশায় নির্মাণশ্রমিক। তার পিতা নুরুল ইসলাম। তারা কাজিটুলা আনোয়ার মিয়ার বাসার বাসিন্দা।

আজ বুধবার বিকাল ৫টায় ইফতারের আগে কাজিটুলা পুকুরপাড়ে এমন ঘটনা ঘটে।

আহত নাহিদ জানান, কাজিটুলা পুকুর পাড়ে বসে তিনি মোবাইল টিপছিলেন। এসময় রিফাত ও আবিদ নামের দুই যুবক (একজনের বাসা সাপ্লাই আরেকজনের বাসা শিবগঞ্জ) এসে তার মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। তিনি বাধা দিতে গেলে ছিনতাইকারীরা তার হাতে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

নাহিদ বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ চিকিৎসাধীন রয়েছেন।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন