1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল সড়ক দুর্ঘটনায় সুনামগঞ্জের সঙ্গীত শিপ্লী পাগল হাসানের মৃত্যু সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নানান অনিয়ম ও দুর্নীতিতে জড়িত ৮জনের নামে আদালতে মামলা সিলেট এসএমপি ডিবির অভিযানে জুয়া খেলার সামগ্রীসহ ৩ জুয়ারী গ্রেফতার বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ

জাফলংয়ে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ১১৭ বার পড়া হয়েছে

গোয়াইনঘাট সংবাদদাতা :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় রোজিনা আক্তার রিমা নামের এক কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।
নিহত রিমা উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের ছৈলাখেল ৯ম খন্ড গ্রামের আব্দুর রহিম (অবসরপ্রাপ্ত আর্মি) এর মেয়ে ও ইমরান আহমদ মহিলা কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকাল আনুমানিক ১১টার দিকে পরিবারের অগোচরে নিজের বসতঘরের ফ্যানের সাথে কাপড় পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত‍্যা করে।
মেয়েটিকে ঝুলন্ত অবস্থায় দেখে পরিবার ও স্থানীয়রা পুলিশে খবর দিলে গোয়াইনঘাট থানার এস আই মো: এমরুল কবির ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন। মেয়েটির আত্মহত্যার বিষয়ে পুলিশ ও স্থানীয় এলাকাবাসী প্রাথমিক ভাবে ধারণা করছেন প্রেম সংক্রান্ত কারণে রিমা আত্মহত্যা করতে পারে।
এ বিষয়ে গোয়াইনঘাট থানার ওসি কে.এম নজরুল ইসলাম বলেন, নিহত রিমার লাশ ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট এবং আত্মহত্যার বিষয়টি খুব গুরুত্ব সহকারে দেখছি।
আত্মহত্যার কারন কি তদন্ত শেষে বিস্তারিত সঠিকভাবে বলা যাবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন