1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল সড়ক দুর্ঘটনায় সুনামগঞ্জের সঙ্গীত শিপ্লী পাগল হাসানের মৃত্যু সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নানান অনিয়ম ও দুর্নীতিতে জড়িত ৮জনের নামে আদালতে মামলা সিলেট এসএমপি ডিবির অভিযানে জুয়া খেলার সামগ্রীসহ ৩ জুয়ারী গ্রেফতার বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ

জমি সংক্রান্ত-সুনামগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১০ মার্চ, ২০২৩
  • ৮৬ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় জমি সংক্রান্ত বিরোধ নিয়ে আপন ফুপাতো ভাইয়ের দায়ের কোপে প্রাণ হারালেন আব্দুল খালিকের (৪০) নামের এক ব্যাক্তি। নিহত আব্দুল খালিকের দোয়ারাবাজার উপজেলার উত্তর ওস্তেনেরগাঁও এলাকার ময়না মিয়ার ছেলে।

 

পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরে ফুপাতো ভাই সুমন মিয়ার সাথে দুই শতক জমি নিয়ে বিরোধ চলছিল আব্দুল খালিকের। সেই বিরোধ মীমাংসার জন্য বৃহস্পতিবার (৯ মার্চ) রাত ১১টার দিকে একটি পারিবারিক সালিশ বসানো হয়। এ সময় সুমন দা দিয়ে খালিকের মাথায় এলোপাতাড়ি আঘাত করেন। গুরুতর আহত অবস্থায় খালিককে প্রথমে দোয়ারাবাজার স্বাস্থ্য কমপ্লেক্সে পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে মারা যান তিনি।

এ ঘটনায় ঘাতক সুমন মিয়াসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল ধর বলেন, দুই শতক জায়গার বিরোধ নিয়ে এঘটনা ঘটেছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত দা জব্দ করা হয়েছে। ঘটনার সাথে জরিত সুমন মিয়া (২৬), লায়েক আহমদ (২২), রানা আহমদ (২০) ও আলী হোসেনসহ (২৬) পাঁচজনকে আটক করেছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন