1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য হলেন শাল্লার টিটু দাস সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত সুনামগঞ্জের শামীমসহ ‘দুই জঙ্গি’ ছিনতাই : বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্ট অসাধারণ ভূমিকা রাখছে-নাসির উদ্দিন খান লায়ন্স ক্লাব এর খাদ্য সামগ্রী বিতরণ উন্নয়নের ক্ষেত্রে ভাটি এলাকা আর পিছিয়ে থাকবে না-পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান সিলেট মোটরসাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা খালেদার বাসায় প্রবেশের সড়কে পুলিশের চেকপোস্ট বিজয়ের মাসে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ’র উদ্যোগে সিলেটে শীতবস্ত্র দান সিলেট শহরতলীর দক্ষিণ সুরমায় অবৈধ শিলংতীর জুয়া ও মাদকের জমজমাট আসর

৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারীকে আটক করেছে সদর থানা পুলিশ

স্টাফ রিপোর্টার
  • আপডেট করা হয়েছে সোমবার, ৯ মে, ২০২২
  • ২৩৭ বার পড়া হয়েছে

সিলেট-সুনামগঞ্জ সড়কের লক্ষনশ্রী ইউনিয়ন পরিষদ কার্যালয় সংলগ্ন রাস্তা থেকে ৩ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক কারবারীকে আটক করেছে সদর থানা পুলিশ। রবিবার রাত সাড়ে ৮টায় লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদ কার্যালয় সংলগ্ন পাকা রাস্তা থেকে গোপন সংবাদের ভিত্তিতে আটক করা হয়। আটককৃতরা হলেন বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের উত্তর কাপনা(গুচ্ছগ্রাম) এর মৃত নুর হোসেনের পুত্র মিজানুর রহমান(২২) ও কাশিপুর গ্রামের ছাইম উল্লাহর পুত্র ওবায়দুর রহমান(১৯)। স্থানীয় ও পুলিশ সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জয়নাল আবেদীনের নির্দেশনায় সুনামগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো: মনিরুজ্জামানের নেতৃত্বে এসআই আনোয়ার হোসেন এর সঙ্গীয় ফোর্সসহ রবিবার রাত সাড়ে ৮টায় অভিযান চালিয়ে ৩ কেজি ৮০০ গ্রাম ভারতীয় গাজাঁসহ আটক করতে সক্ষম হন। আটককৃতরা পেশাদার মাদক কারবারী। আটককৃত মাদক কারবারীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর স্মারনী ১৯(ক)/৪১ ধারায় সুনামগঞ্জ সদর মডেল থানায় মামলা রুজু করা হয়েছে। সুনামগঞ্জ মডেল থানার মামলা নং- ১১, তারিখ- ০৯/০৫/২০২২ খ্রিঃ।
সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো: ইফতেখার উদ্দিন চৌধুরী জানান, ৩ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে এবং আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মাদক কারবারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন