1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন সুনামগঞ্জ সদরের টুকের বাজার ব্যবসায়ী সমিতির কমিটি সম্পূর্ণ সিসিকে মেয়র প্রার্থী হওয়া মোশতাক গ্রেফতার শিক্ষায় পিছিয়ে পড়া চা শ্রমিক সন্তানদের মূল ধারায় ফিরিয়ে আনতে কাজ করছে এফআইভিডিবি সুনামগঞ্জে ভাবীকে কুপিয়ে হত্যার ‍নায়ক আইনুলকে গ্রেফতার করেছে পুলিশ সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল

৪নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মনোরঞ্জন রায় সমরের উঠান বৈঠক

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৮ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ নং টুকের বাজার ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মনোরঞ্জন রায় সমরের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গত (১৪ ফেব্রুয়ারী) রাতে নিজ এলাকায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে বক্তব্য রাখেন মতি উড়াং, তারাপুর চা বাগান পঞ্চায়েত কমিটির সভাপতি চৈতন্য মোদি, ম্যানেজমেন্ট কমিটির সদস্য সঙ্গীত রায়, মো. সিরাজ মিয়া, রঞ্জন মোদি, জগন্নাথ।
আরো উপস্থিত ছিলেন, শ্রবণ রায়, কুটি, রঞ্জু মোদি, দেবাশীষ রায়, অজিত রায়, দুলোন উড়াং, আনোয়ার হোসেন, রিপন ঘোষ পিতুল, রতন পাল, সনজীব রায়,বিপ্লব উড়াং, শিব চরণ, সজল রায়, নাহিদ আরিফ প্রমুখ। উঠান বৈঠকে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সহস্রাধিক লোক সমবেত হয়। মনোরঞ্জন রায় সমর ৬নং টুকের বাজার ইউনিয়নের ৪নং ওয়ার্ডে গণসংযোগ অব্যাহত রেখেছেন। ওয়ার্ডের সাধারণ ভোটারদের সাথে কথা বললে জানা যায়, মেম্বার পদপ্রার্থী মনোরঞ্জন রায় সমর একজন সৎ ব্যক্তি। সাধারণ মানুষের যে কোন বিপদে তিনি এগিয়ে আসেন এবং সহযোগিতা করে থাকেন। আমাদের ওয়ার্ডে তার কোন বিকল্প নাই। আমরা তাকে মেম্বার নির্বাচিত করবো। মেম্বার পদপ্রার্থী মনোরঞ্জন রায় সমর বলেন, আমি বিগত দিনে এলাকাবাসীর সেবা করে এসেছি। এলাকাবাসীর দোয়া, সমর্থন ও ভালোবাসায় নির্বাচনে অংশগ্রহণ করবো। তিনি জানান, জনগণের ভোটের মাধ্যমে মেম্বার নির্বাচিত হলে ওয়ার্ডের উন্নয়ন ও এলাকাবাসীর কল্যাণে কাজ করে যাবো।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন