1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটে পাথরবাহী ট্রাকের ভিতরে ২৪৫ বস্তা ভারতীয় চিনিসহ একজনকে আটক করেছে শাহপরান থানা পুলিশ বিশ্বম্ভরপুর থানা পুলিশের উদ্যোগে বন্যার্তদের উদ্ধার ও টানা খাদ্য সামগ্রী বিতরন চালিয়ে যাচ্ছে সুনামগঞ্জের বন্যার্তদের শুকনো খাবার দিলেন ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশন গোয়াইনঘাট থানা পুলিশ কর্তৃক ১৪৩ বস্তা ভারতীয় চিনি ও পরিবহনের কাজে ব্যবহৃত ২টি ট্রাকসহ একজনকে গ্রেফতার জৈন্তাপুর মডেল থানা পুলিশের উদ্যোগে বন্যার্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ কানাইঘাট থানা পুলিশ উদ্যোগে বন্যার্থদের মাঝে ত্রাণ বিতরণ সিলেটের বন্যা প্রতিরোধে সুরমা নদীতে ড্রেজিংয়ের ব্যবস্থা করা হবে— পানি সম্পদ প্রতিমন্ত্রী সিলেটে চিনি কান্ডে জড়িত থাকায় বিয়ানীবাজার ছাত্রলীগের উপজেলা ও পৌর কমিটি বাতিল করেছে কেন্দ্রীয় কমিটি মাধবপুরের মোটরসাইকেল চালক থেকে মাদক সম্রাট মানিকের উত্থানের গল্প চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন

৩৭নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রিয়াজ মিয়ার টিফিন ক্যারিয়ার মার্কা গণসংযোগ

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ৫ জুন, ২০২৩
  • ১৩৯ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: আগামী ২১জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ৩৭নম্বর ওয়ার্ডে প্রার্থী হয়েছেন মো: রিয়াজ মিয়া। প্রতীক বরাদ্দের পর দিনভর বিভিন্ন স্থানে ও আখালিয়া বড়বাড়ী, সোনালি আবাসীক এলাকায় ‘টিফিন ক্যারিয়ার মার্কার সমথর্নে নির্বাচনী প্রচারণা লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন। আজ ৪ জুন সকাল থেকে রাত পয়র্ন্ত বিভিন্ন পাড়া-মহল্লায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়।

গণসংযোগ কালে রিয়াজ মিয়ার বলেন, আমি জনগণের মনোনীত প্রার্থী। তাই এই ওয়ার্ডের জনগণই হলো আমার শক্তি এবং প্রেরণা। এলকার উন্নয়নের জন্য আমাকে আগামী ২১জুন ভোট দিয়ে বিজয় করবে এটা আমার বিশ্বাস। একজন সুনাগরিকের প্রথম দায়িত্ব হচ্ছে সঠিক নেতৃত্ব নির্বাচন করা। ভোটাধিকার প্রয়োগের সময় সুনাগরিক হিসাবে আমাদেরকে অবশ্যই অনেক কিছু বিবেচনায় এনে আমাদের মহামূল্যবান ভোটটি প্রদান করতে হয়। আমাদের এই ৩৭নং ওয়ার্ড একটি ‘মডেল ওয়ার্ড’ হিসেবে প্রতিষ্ঠিত। ৩৭নম্বর ওয়ার্ডবাসীর সেবা করার সুযোগ দিন। আগামী ২১ জুন টিফিন ক্যারিয়ার মার্কায় মহামূল্যবান ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।

এসময় উপস্থিত ছিলেন অত্র এলাকার বিশিষ্ট মুরুব্বী, ছাত্র ও যুব সমাজের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের জনগণ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন