1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন সুনামগঞ্জ সদরের টুকের বাজার ব্যবসায়ী সমিতির কমিটি সম্পূর্ণ সিসিকে মেয়র প্রার্থী হওয়া মোশতাক গ্রেফতার শিক্ষায় পিছিয়ে পড়া চা শ্রমিক সন্তানদের মূল ধারায় ফিরিয়ে আনতে কাজ করছে এফআইভিডিবি সুনামগঞ্জে ভাবীকে কুপিয়ে হত্যার ‍নায়ক আইনুলকে গ্রেফতার করেছে পুলিশ সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল

হিফজুল কুরআন প্রতিযোগিতার ২য় দিনে ১০০ জন প্রতিযোগির অংশগ্রহণ

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ৯৯ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: দারুল ইমারাত বাগবাড়ী সিলেটের ব্যবস্থাপনায়, শারজাহ চ্যারিটি ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর তত্ত্বাবধানে ও কোরআন শিক্ষা পরিষদ বাংলাদেশ দারুল ইমারাত এর সহযোগীতায় সিলেট বিভাগ বিত্তিক ২য় ইকরা হিফজুল কুরআন প্রতিযোগিতার ২য় দিনে ১০০ জন প্রতিযোগি অংশগ্রহণ করেন।
২য় দিনের প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের প্রতিযোগিতা দেখতে প্রধান মেহমান ছিলেন চ্যারিটি ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর অফিস এর কান্ট্রি ডিরেক্টর মো. হামদান আল ক্বারী এবং বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন সাঈদ মোবারক।
বৃহস্পতিবার (৬ এপ্রিল) নগরীর বাগবাড়ীস্থ দারুল ইমারাত পরিষদ কমপ্লেক্সে ৩ দিনব্যাপী এই কুরআন প্রতিযোগিতায় ২য় দিনে প্রায় ১০০ জন প্রতিযোগি প্রতিযোগিতা করে। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এই প্রতিযোগিতা চলবে। কুরআন প্রতিযোগিতায় ৪টি গ্রুপে প্রায় ৩০০ জন ছাত্র অংশগ্রহণ করছে।
কুরআন প্রতিযোগিতায় ২য় দিনে বিচারক হিসেবে ছিলেন ১ম গ্রুপে আনওয়ারুল উলুম উমরপুর মাদ্রসার শিক্ষক হাফিজ গোলাম কিবরিয়া, টিকরপাড়া মাদ্রাসার শিক্ষক হাফিজ মাওলানা নাজমুল ইসলাম, নুরুল কোরআন মাদ্রাসার শিক্ষক হাফিজ মাওলানা সালেহ আহমদ।
২য় গ্রুপে বিচারক হিসেবে ছিলেন নূরুল ক্বোরান মাদ্রাসার শিক্ষক হাফিজ মাওলানা ইমদাদুর রহমান, জামেয়া গহরপুর মাদ্রাসার শিক্ষক হাফিজ মাওলানা মুর্শেদ আহমদ, মিরেরচক মাদ্রসার মুহতামিম মারকাজুত তাহফিজ।
১ম গ্রুপ অনুর্ধ্ব ৭ বছর প্রতিযোগি মো ৫০ জন যে কোন ৩৭ সুরা। ২য় গ্রুপ অনুর্ধ্ব ১১ বছর প্রতিযোগি মোট ৭৫ জন যে কোন ১০ পারা ধারাবাহিক। ৩য় গ্রুপ অনুর্ধ্ব ১৫ বছর প্রতিযোগি মোট ১০০ জন যে কোন ১৫ পারা। ৪র্থ গ্রুপ অনুর্ধ্ব ২০ বছর প্রতিযোগি মোট ১০০ জন ৩০ পারা।
১৩ রমজান ১ম ও ২য় গ্রুপের, ১৪ রমজান ৩য় ও ৪র্থ গ্রুপের প্রতিযোগিতা হবে এবং ১৫ রমজান ফলাফল, পুরস্কার বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে।
প্রতিযোগিতা বাস্তবায়ন কমিটির আহবায়ক হাফিজ মাওলানা ক্বারী মাহফুজে এলাহীর সার্বিক সহযোগিতায় এই প্রতিযোগিতা চলবে। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন