1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিশ্ব মোড়লদের চক্ষুরাঙানো অপেক্ষা করে বাংলার মানুষকে জাতীয় নির্বাচন উপহার দিয়েছেন শেখ হাসিনা- মন্ত্রী আব্দুর রহমান অনিবন্ধিত পোটার্ল ‘‘বিশ্বম্ভরপুর ২৪.কম’ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ আন্তর্জাতিক সম্মাননা পেলেন জ্যোতিষ শাস্ত্রবিদ এস্ট্রলজার ড.চিন্ময় চৌধুরী ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক

হবিগঞ্জে সিএনজি অটোরিক্সা ও কাভার্ড ভ্যান এর সংঘর্ষে ২জন নিহত

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৯ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ হবিগঞ্জের চুনারুঘাট-শায়েস্তাগঞ্জ সড়কের দূর্গাপুর এলাকায় সিএনজি অটোরিক্সা ও কাভার্ড ভ্যান এর মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছে।

শুক্রবার (০১ সেপ্টেম্বর) সকালে এ দূর্ঘটনা ঘটে। সংঘর্ষে নিহতরা হল, চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের রফিক মিয়ার পুত্র সিএনজি অটোরিক্সা চালক জামাল মিয়া (২২) ও একই উপজেলার রঘুরামপুর গ্রামের কাশেম আলীর পুত্র ও সিএনজি অটোরিক্সা যাত্রী ফরিদ মিয়া (৪০)।

বিষয়টি নিশ্চিত করে চুনারুঘাট থানার (ওসি) রাশেদুল হক জানান, শায়েস্তাগঞ্জ থেকে ছেড়ে আসা একটি কাভার্ড ভ্যান চুনারুঘাট উপজেলার দূর্গাপুর এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা যাত্রী ফরিদ মিয়ার ঘটনাস্থলেই মৃত্যু হয়।

আহত অবস্থায় ৩ জনকে উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নেয়া হলে আশঙ্কাজনক অবস্থায় সিএনজি চালক জামাল মিয়াকে মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজে প্রেরণ করা হয়। সিলেটে নেয়ার পথে রাস্তায় তার মৃত্যু হয়। ওসি বলেন, দূর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। অন্য আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন