1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন সুনামগঞ্জ সদরের টুকের বাজার ব্যবসায়ী সমিতির কমিটি সম্পূর্ণ সিসিকে মেয়র প্রার্থী হওয়া মোশতাক গ্রেফতার শিক্ষায় পিছিয়ে পড়া চা শ্রমিক সন্তানদের মূল ধারায় ফিরিয়ে আনতে কাজ করছে এফআইভিডিবি সুনামগঞ্জে ভাবীকে কুপিয়ে হত্যার ‍নায়ক আইনুলকে গ্রেফতার করেছে পুলিশ সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল

হবিগঞ্জে সিএনজি অটোরিক্সা ও কাভার্ড ভ্যান এর সংঘর্ষে ২জন নিহত

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫২ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ হবিগঞ্জের চুনারুঘাট-শায়েস্তাগঞ্জ সড়কের দূর্গাপুর এলাকায় সিএনজি অটোরিক্সা ও কাভার্ড ভ্যান এর মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছে।

শুক্রবার (০১ সেপ্টেম্বর) সকালে এ দূর্ঘটনা ঘটে। সংঘর্ষে নিহতরা হল, চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের রফিক মিয়ার পুত্র সিএনজি অটোরিক্সা চালক জামাল মিয়া (২২) ও একই উপজেলার রঘুরামপুর গ্রামের কাশেম আলীর পুত্র ও সিএনজি অটোরিক্সা যাত্রী ফরিদ মিয়া (৪০)।

বিষয়টি নিশ্চিত করে চুনারুঘাট থানার (ওসি) রাশেদুল হক জানান, শায়েস্তাগঞ্জ থেকে ছেড়ে আসা একটি কাভার্ড ভ্যান চুনারুঘাট উপজেলার দূর্গাপুর এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা যাত্রী ফরিদ মিয়ার ঘটনাস্থলেই মৃত্যু হয়।

আহত অবস্থায় ৩ জনকে উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নেয়া হলে আশঙ্কাজনক অবস্থায় সিএনজি চালক জামাল মিয়াকে মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজে প্রেরণ করা হয়। সিলেটে নেয়ার পথে রাস্তায় তার মৃত্যু হয়। ওসি বলেন, দূর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। অন্য আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন