1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

হবিগঞ্জে দুই ভাইয়ের ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেল মায়ের

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ২৬ জুন, ২০২৩
  • ৫৯ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: হবিগঞ্জের বানিয়াচংয়ে দুই ভাইয়ের ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেল রাবিয়া বেগম (৪০) নামে এক মায়ের। সোমবার ভোরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত রাবিয়া বেগম উপজেলার চানপুর গ্রামের মফিল মিয়ার স্ত্রী। বিষয়টি নিশ্চিত করেন বানিয়াচং থানার (ওসি) অজয় চন্দ্র দেব।

তিনি জানান, রোববার সকালে রাবিয়া বেগমের ছেলে রিপন মিয়া ও শিপন মিয়ার মধ্যে পারিবারিক বিরোধ নিয়ে ঝগড়া বাঁধে। এসময় মা রাবিয়া বেগম এগিয়ে যান তাদের ঝগড়া থামাতে। এক পর্যায়ে রিপনের হাতে থাকা পাথরের আঘাতে আহত হন মা রাবিয়া বেগম।

 

পরে তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে নিহত রাবিয়া বেগমের ছেলেরা বাড়ি ছেড়ে পালিয়ে যায়। বানিয়াচং থানার (ওসি) বলেন, তাদের ধরতে পুলিশের অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন