1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন সুনামগঞ্জ সদরের টুকের বাজার ব্যবসায়ী সমিতির কমিটি সম্পূর্ণ সিসিকে মেয়র প্রার্থী হওয়া মোশতাক গ্রেফতার শিক্ষায় পিছিয়ে পড়া চা শ্রমিক সন্তানদের মূল ধারায় ফিরিয়ে আনতে কাজ করছে এফআইভিডিবি সুনামগঞ্জে ভাবীকে কুপিয়ে হত্যার ‍নায়ক আইনুলকে গ্রেফতার করেছে পুলিশ সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল

হবিগঞ্জে ডায়াগনস্টিক একটি সেন্টারকে সিলগালা

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ১৩৪ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ হবিগঞ্জে বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। এ সময় এমটি ল্যাব ও সঠিক কাগজপত্র না থাকায় একটি ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা করা হয়। বাকিদের সতর্ক করা হয়েছে। বুধবার (২৩ আগস্ট) দুপুরে হবিগঞ্জের সিভিল সার্জন ডা. মো. নুরুল হকের নেতৃত্বে এই অভিযান চালানো হয়।

সিভিল সার্জন ডা. মো. নুরুল হক জানান, শহরের ৮/১০টি বেসরকারি হাসপাতালে অভিযান চালানো হয়েছে। এ সময় দেখা যায় বিভিন্ন হাসপাতালে প্রয়োজনীয় যন্ত্রপাতি ও টেকনেশিয়ান নেই। অথচ হাসপাতালগুলো রোগীদের বিভিন্ন পরিক্ষিা-নিরিক্ষার রিপোর্ট প্রদান করছে। যা সঠিক নয়। এছাড়া হাসপাতালগুলোতে এমবিবিএস ডাক্তারের ফি অতিরিক্ত নেয়া হচ্ছে। এ ব্যাপারে তাদেরকে সতর্ক করা হয়েছে।

এছাড়া এমটি ল্যাব ও সঠিক কাগজপত্র না থাকায় শহরের শায়েস্তানগর এলাকায় অবস্থিত স্বাস্থ্যসেবা ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা করা হয়। সিভিল সার্জন আরো জানান, যাদেরকে সতর্ক করা হয়েছে তারা যদি সতর্ক না হয় তা হলে শিগগিরই জেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে সাথে নিয়ে বৃহৎ ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন