1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

হবিগঞ্জে ট্রাক, পিকআপ ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ৯৫ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: হবিগঞ্জ বানিয়াচং সড়কের সুটকি ব্রিজ এলাকায় ট্রাক পিকআপ ও সিএনজির ত্রিমুখী সংঘর্ষে নারীসহ দুইজন নিহত হয়েছে। এছাড়াও এ ঘটনায় আহত হয়েছে আরো ৩ জন। তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন- জেলার আজমিরীগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামের রাজা মিয়ার পুত্র মজনু মিয়া (৫০) ও রসুলপুর গ্রামের মৃত আব্দুল আওয়াল মিয়ার স্ত্রী নুরজাহান বেগম (৬৫)।

বিষয়টি নিশ্চিত করে বানিয়াচং থানার (ওসি) অজয় চন্দ্র দেব জানান- শুক্রবার বিকেল ৫ টার দিকে সুটকি ব্রীজ এলাকায় ট্রাক পিকআপ ও সিএনজি অটোরিকশা ত্রিমুখী সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলেই একজন নিহত হয়। পরে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে আরো একজন মারা যায়। তার পুরো পরিচয় একনও পাওয়া যায়নি।

(ওসি) বলেন- আহতদের হাসপাতালে চিকিৎসা চলছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধার করে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন