1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সুনামগঞ্জের বন্যা কবলিত ৫০০ পরিবারের মাঝে পূবালী ব্যাংকের খাদ্য সামগ্রী বিতরণ বিশ্বম্ভরপুর থানা পুলিশের সহায়তায় নিখুঁজ আনসার সদস্য আনোয়ারকে সিলেট থেকে উদ্ধার করল পুলিশ তাহেরপুরের টাঙ্গুয়ার হাওরে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ছাই ধ্বংস ও জরিমানা সুনামগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে মাদক ও চোরাচালান বন্ধে সংকল্প ব্যক্ত করেছেন নবনিযুক্ত পুলিশ সুপার এমএন মুর্শেদ এমপি রনজিত সরকারের হস্তক্ষেপে তাহিরপুরে নৌ পথে চাঁদাবাজী বন্ধ : স্বস্তিতে নৌ শ্রমিকসহ ব্যবসায়ীরা নবনিযুক্ত সিলেট পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় তাহেরপুরে বন্যা ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন এমপি রঞ্জিত বিকাশ প্রতারণার ফাঁদে পড়ে ৩১ হাজার টাকা হারালেন সুনামগঞ্জের দরিদ্র কৃষক ছিদ্দেক আলী বিপুল পরিমাণ ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারিকে আটক করেছে কানাইঘাট থানা পুলিশ বৃহত্তর হরিপুর ট্রাক পিকআপ চালক সমিতির দ্বি—বার্ষিক নির্বাচনে সভাপতি সায়েদ সম্পাদক কামাল

স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে স্মার্ট নেতৃত্ব দরকার-চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ১৮১ বার পড়া হয়েছে

শাল্লা প্রতিনিধি:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে স্মার্ট নেতৃত্বের দরকার বলে মন্তব্য করেছেন শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ (আল-আমিন)। তিনি বলেন জননেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কঠোর পরিশ্রম করে আসছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই ডিজিটাল বাংলাদেশ বির্নিমাণ করা হয়েছে। শেখ হাসিনার হাত ধরেই স্মার্ট বাংলাদেশ বির্নিমান করা হবে।  আগামী জাতীয় সংসদ নির্বাচনে জামাত বিএনপি চক্র ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন উল্লেখ করে চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ বলেন জনগণকে সাথে নিয়ে সেই চক্রের সাথে মোকাবেলা করতে হবে। বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।

তিনি বলেন ভাটির জনপদ দিরাই-শাল্লাকে স্মার্ট গড়তে হলে স্মার্ট নেতৃত্ব দরকার। স্মার্ট বির্নিমাণে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। ১৫ই আগস্ট দিনটি কখনো ভুলার নয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্ব-পরিবারকে হত্যা করেন ঘাতক দালালরা। ভগ্যের পরিহাস আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের বাহিরে থাকায় প্রাণে বেচে যায়।

বঙ্গবন্ধুর হত্যাকারীরা এদেশের শত্রু,সমাজের শত্রু,এদেশের মানুষের শত্রু। বঙ্গবন্ধু খুনীর পেতাত্নাদেরকে চিহ্নিত করে রাখতে হবে। বঙ্গবন্ধু খুনীর পেতাত্নারাই এখন জামাত-বিএনপির সাথে আওয়ামী লীগ সরকার বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত।

নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে আবারো ক্ষমতায় এনে সে-সব কুচক্রীদের কঠিন জবাব দেওয়ার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

১নং আটগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শাল্লা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ অলিউল হকের সভাপতিত্বে ও ১নং আটগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুন আল কায়সারের সঞ্চালনায় দুপুর ২টায় শ্যামারচর বাজারের ঈদগাহ মাঠে মিলাদ মাহফিল ও আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান বিধান চন্দ্র চৌধুরী,জেলা যুবলীগের সদস্য ও

উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান এ্যাড: দিপু রঞ্জন দাস,জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ সুয়েব চৌধুরী,৩নং বাহাড়া ইউপি আওয়ামী লীগের সভাপতি পিযুজ কান্তি দাস,আওয়ামীলীগ নেতা আব্দুল খালেক,শ্যামপ্রসাদ দাশ। যুবলীগ নেতা ফখরুল ইসলাম,সাদ্দাম হোসেন,উজ্জ্বল মিয়া,রন্টু দাশ,স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অজয় তালুকদার,সদস্য হুমায়ুন কবির,পলাশ সরকার পল্টু,

স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক এনামুল বারী লেলিন,ইউপি সদস্য জহির মিয়া,সিরাজ মিয়া,হারুন মিয়া,আমির হামজা,টিপু সুলতান,সাবেক মহিলা মেম্বার ফাতেমা বেগম,ছাত্রলীগ নেতা শামীম মিয়া,এস এম জুয়েল,লুৎফর রহমান মাছুম ও দিরাই-শাল্লার আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ,কৃষকলীগ সহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন