1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আওয়ামীলীগ সরকারের বিকল্প নাই- জয়াসেন গুপ্তা

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ৭০ বার পড়া হয়েছে

শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধি:

সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা বলেন, আপনারা মুক্তিযুদ্ধ করে এই দেশ স্বাধীন করেছেন। এই স্বাধীন বাংলাদেশে সাম্প্রদায়িকতার কোন ঠাঁই হয়নি আর ভবিষ্যতে হবেও না। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকেই ধারাবাহিকভাবে জনগণের উন্নয়নে কাজ করছে। আপনারা সব দেখেছেন আপনারা আমার থেকে ভাল বুঝেন ও জানেন। জনগনের প্রতিনিধিত্ব করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে সুযোগ দিয়েছেন। আপনারাও আমাকে চেয়েছেন বলেই আজ আমি আসতে পেরেছি। আপনাদের সেবায় নিয়োজিত ছিলাম, আছি এবং থাকব। আর কিছু কুচক্রী মহল আমার নামে ভুল তথ্য বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে বিভ্রান্তি করছে কিন্তু এতে তারা কখনো সফল হবে না। আপনাদের খোঁজখবর মাননীয় প্রধানমন্ত্রী সবসময় রাখেন। হাওরাঞ্চল মানুষের প্রতি উনার অন্যরকম একটা টান আছে। তাই জাতির জনক বঙ্গবন্ধু তনয়া জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে স্মার্ট বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে জয়যুক্ত করবেন।

বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকালে ১ নং আটগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে সুনামগঞ্জের শাল্লায় শ্যামারচর বাজারের মাদ্রাসা মাঠে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সমাবেশে ১ নং আটগাওঁ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোরশেদ মিয়ার সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নওশের মনিরের সঞ্চালণায় সমাবেশে আরও বক্তব্য রাখেন, দিরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন, সাবেক সহ সভাপতি সিরাজ উদ্দিন তালুকদার, সাধারণ সম্পাদক প্রদীপ রায়, শাল্লা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও ৪ নং শাল্লা ইউপির চেয়ারম্যান আব্দুস ছাত্তার মিয়া, শাল্লা উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি কাজল বরণ চৌধুরী, যুবলীগের সাবেক সভাপতি তকবীর মিয়া, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অরিন্দম চৌধুরী সাগর, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মিহির রঞ্জন দাস সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন