1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১১:১৯ অপরাহ্ন

স্বরন সভায় পীর হাবিব ছিলেন কৃতিমান কলম সৈনিক- পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ১৮৭ বার পড়া হয়েছে

পীর হাবিবুর রহমান ছিলেন দেশের একজন কৃতিমান কলম সৈনিক। সে কখনও অন্যায়ের কাছে আপস করেনি। অন্যায়ের বিরুদ্ধে মৃত্যুর আগ পর্যন্ত লিখে গেছেন। আজ এই স্মরন সভায় তারই প্রমান।

শুক্রবার বিকালে সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি এসব কথা বলেন।

সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখতের সভাপতিত্বে বক্তব্য রাখেন বীরউত্তম বঙ্গবীর কাদের ছিদ্দিকী, সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, জাতীয় পাটির মহাসচিব মুজিবুল্ হক চুন্নু, নারায়নগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম উসমান, সুনামগঞ্জ-৫ আসনের এমপি মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-৪ আসনের এমপি ও পীর হাবিবের ছোট ভাই এড পীর ফজলুর রহমান মিসবাহ, কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য আজিজুস সামাদ ডন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি আল হাজ্ব মতিউর রহমান, সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সাবেক কৃতি ফুটবলার কায়সার হামিদ, যুক্তরাজ্য আ’লীগের সাধারন সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, বিশিষ্ট সাংবাদিক প্রনব শাহা, জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন, পুলিশ সুপার মিজানুর রহমান প্রমুখ। বক্তারা বলেন,প্রয়াত সাংবাদিক পীর হাবিব শুধু সুনামগঞ্জের সন্তান ছিলেন না, তিনি গোঠা দেশের সম্পদ, তার লেখনী ছিল মুক্তিযুদ্ধের পক্ষের, হাওরের জল জোসনা রাতের গল্প, কাউকে ছারদিতেন না। তার অকাল মৃত্যুতে দেশ একজন গুণী কলম সৈনিককে হারাল। তার স্থান পুরনীয় নয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন