1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বন্যার্থদের পাশে সিলেট বিল্ডাস ও শামীমাবাদ যুব সমাজ দি ডেইলী বাংলাদেশ টুডে পরিবারের অর্থায়নে ছাতকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ফতেপুরে বন্যার্তদের মাঝে বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের খাবার ও কাপড় বিতরণ বন্যায় কবলিত মানুষের পাশে কর্ম সেবা সংস্থা কোস্ট গার্ডের সহায়তায় নতুন জীবন পেল আলীপুরের গৃহবধু হোসনে আরা সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে বাংলাদেশ কোস্ট গার্ড এর ত্রাণ বিতরণ সুনামগঞ্জে ত্রাণ বিতরণ করছেন ঢাকা দক্ষিনের আ’লীগ নেতা শেখ মো: আজাহার বন্যায় মোকাবেলায় জনপ্রতিনিধি গ্রামবাসী, প্রশাসন ও পুলিশ একসাথে কাজ করতে হবে- বেনজির আহমদ ভয়াবহ বন্যায় র‌্যাব মানুষের পাশে ছিল পাশে থাকবে- ডিজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বন্যার্ত মানুষের জন্য যা করনীয় বাংলাদেশ সেনাবাহিনী তাই করছে- লে.জে.সফিউদ্দিন আহমদ

স্বাধীনতার বিরোধী শক্তিরাই এ হামলা করেছে- ধর্মপ্রতিমন্ত্রী

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ১৭৪ বার পড়া হয়েছে

মিজানুর রহমান রুমান:

সুনামগঞ্জের শাল্লায় নোয়াগাও গ্রামে হিন্দুদের ঘরবাড়ীতে হামলা,ভাংচুর ও লুটপাটের ঘটনা সরজমিন তদন্ত করতে আসেন ধর্মপ্রতিমন্ত্রী মো: ফরিদুল হক।

বৃহস্পতিবার দুপুরে ধর্মপ্রতিমন্ত্রী ক্ষতিগ্রস্থদের ঘরবাড়ী পরিদর্শন করেন। এ সময় মন্ত্রী বলেন,স্বাধীনতার বিরোধী শক্তিরাই এমন হামলা করছে। স্বাধীনতা বিরোধি শক্তি যারা আছে তারাই এমন অপকর্ম করে। এই ঘটঁনা খুবই নিন্দনীয়। আমরা এদেরকে ঘৃনা করি। এই হামলার সাথে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে বলে মন্তব্য করেন ধর্ম প্রতিমন্ত্রী মো: ফরিদুল হক  সুনামগঞ্জের শাল্লায় হিন্দুৃ বাড়িঘরে হামলায় ক্ষতিগ্রস্থ গ্রাম নোয়াগাওয়ে পরিদর্শন শেষে এসব কথা বলেন। এ সময় মন্ত্রী আরও বলেন,সব ধর্মেই বলা আছে কেউ কারো ক্ষতি করে না। আমি মনে করি যারা এই হামলা করেছে তারা কোন ধর্মের লোক না। ধর্মের লেবাস পরে তারা এই অপকর্ম করেছে। পরিদর্শনকালে মন্ত্রী ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরে সাথে কথা বলেন। পরে স্থানীয় নোয়াগাও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরন করেন। ১৫০ পরিবারকে ৩০ কেজি চাল ও ৯০ পরিবারের মধ্যে নগদ ৫ হাজার টাকা প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব মতিউর রহমান, সাধারন সম্পাদক ব্যারিষ্টার এম এনামূল কবির ইমন, জেলা আ’লীগের সহ-সভাপতি ও সুনামগঞ্জ-৫ আসনের এমপি মুহিবুর রহমান মানিকসহ হিন্দু কল্যান ট্রাষ্টের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন