1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত সুনামগঞ্জের শামীমসহ ‘দুই জঙ্গি’ ছিনতাই : বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্ট অসাধারণ ভূমিকা রাখছে-নাসির উদ্দিন খান লায়ন্স ক্লাব এর খাদ্য সামগ্রী বিতরণ উন্নয়নের ক্ষেত্রে ভাটি এলাকা আর পিছিয়ে থাকবে না-পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান সিলেট মোটরসাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা খালেদার বাসায় প্রবেশের সড়কে পুলিশের চেকপোস্ট বিজয়ের মাসে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ’র উদ্যোগে সিলেটে শীতবস্ত্র দান সিলেট শহরতলীর দক্ষিণ সুরমায় অবৈধ শিলংতীর জুয়া ও মাদকের জমজমাট আসর কোম্পানীগঞ্জে রাতের আধাঁরে দুর্বৃত্তের আগুনে পুড়ল অটোরিকশা

স্ত্রীকে খুন করে মসজিদে নামাজে গেলেন স্বামী!

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের নবীগঞ্জে স্ত্রীকে খুন করে নামাজে যান স্বামী ঝারু মিয়া। শনিবার (১৯ নভেম্বর) বিকেলে হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসেনের আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেন তিনি।

ঝাড়ু মিয়া উপজেলার পৌর শহরের চরগাঁও গ্রামের বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করেন নবীগঞ্জ থানার (ওসি) মোহাম্মদ ডালিম আহমেদ।

আদালতের বরাত দিয়ে (ওসি) বলেন, দীর্ঘদিন যাবত স্ত্রীর সাথে বনিবনা ছিল না ঝাড়ু মিয়ার। তাদের মধ্যে চলছিল পারিবারিক কলহ। এরই প্রেক্ষিতে স্ত্রীকে ঠান্ডা মাথায় খুন করেন তিনি। পরে নিজেকে বাঁচাতে নামাজের জন্য মসজিদে চলে যান তিনি।

গত শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে নবীগঞ্জ পৌর শহরের চরগাঁও গ্রামের নিজ ঘর থেকে তহুরা বেগম (৫৫) মরদেহ উদ্ধার করে পুলিশ। একই সাথে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ও দুই ছেলেকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেন অভিযুক্ত ঝাড়ু।

শনিবার বিকেলে তাকে আদালতে পাঠানো হয়। এছাড়া মুচলেকা নিয়ে তার দুই ছেলেকে ছেড়ে দেওয়া হয়েছে। শুক্রবার ভোরে ফজরের নামাজের আগেই স্ত্রীকে গলা কেটে খুন করে ঝাড়ু মিয়া।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন