1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিশ্ব মোড়লদের চক্ষুরাঙানো অপেক্ষা করে বাংলার মানুষকে জাতীয় নির্বাচন উপহার দিয়েছেন শেখ হাসিনা- মন্ত্রী আব্দুর রহমান অনিবন্ধিত পোটার্ল ‘‘বিশ্বম্ভরপুর ২৪.কম’ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ আন্তর্জাতিক সম্মাননা পেলেন জ্যোতিষ শাস্ত্রবিদ এস্ট্রলজার ড.চিন্ময় চৌধুরী ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক

সুনামগঞ্জ -১ আসনের এমপি রতনের বিরুদ্ধে নিজ এলাকায় দলীয় নেতাকর্মীদের বিক্ষোভ মিছিল

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ১২১ বার পড়া হয়েছে

ধর্মপাশা প্রতিনিধিঃ সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় সুনামগঞ্জ -১ আসনের এমপি মোয়াজ্জেম হোসেন রতনের নিজ বাড়ি পাইকুরাটিতে আওয়ামীলীগের বঞ্চিত নেতাকর্মীরা তার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। রবিবার বিকালে উপজেলার বাদশাগঞ্জ বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে তারা। সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন এমপি বাদশাগঞ্জ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বসে এক ঘরুয়া আলোচনায় বিভিন্ন নেতা কর্মীদের বা ভিন্ন গ্রুপের নেতা কর্মীদের পিঠানোর হুমকির প্রতিবাদে এই বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করা হয় । তিনি প্রকাশ্যে হুমকি দিয়ে বলেন আমার বিরুদ্ধে যে বা যারা ষড়যন্ত্র করবে বা অন্যকোন প্রার্থীর পক্ষে অবস্থান নিবে তাকেই পিঠানো হবে এবং যে পিঠাবে তাকে নগদ ১ লক্ষ্য টাকা বখশিষ দেয়ার ঘোষনা দেন ।এই হুমকির প্রতিবাদে রবিবার বিকাল ৪ ঘটিকায় এমপি রতনের বিরুদ্ধে স্লোগান দিয়ে বিক্ষোভ মিছিল করে। বিক্ষোভকারীরা মিছিল শেষে সেলবরষ ইউনিয়নের দলীয় কার্যালয়ে প্রতিবাদ সভায় অংশ গ্রহন করে। মিছিল পরবর্তী প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন,ধর্মপাশা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক লুৎফুর রহমান উজ্জ্বল, ধর্মপাশা উপজেলা যুবলীগের সহ-সভাপতি এম আর খান পাঠান, প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম তপন সহ সেলবরষ ইউনিয়ন আওয়ামী যুবলীগের নেতা কর্মীরা।

বক্তব্যে নেতাকর্মীরা বলেন, গেল উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার বিরুদ্ধে তার আপন ভাই মোজাম্মেল হোসেন রোকনকে প্রার্থী করিয়ে শামীম আহমেদ মুরাদের নৌকা ডুবিয়ে দিয়েছিল এবং ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার নিজ ইউনিয়ন পাইকুরাটিতে এম এম এ রেজা পহেলের নৌকার বিরুদ্ধে এমপি রতনের ভাইসহ তার অনুসারী নেতাকর্মীদের নামিয়ে নৌকা সামান্য ভোটের ব্যবধানে পরাজিত করেছিল। এমপি রতনের নিজ ভোট কেন্দ্রে নৌকা পেয়েছিল মাত্র ৫৪ ভোট। আগামী জাতীয় সংসদ নির্বাচনে তাকে দলীয় প্রতিক নৌকার মনোনয়ন না দেয়ার জন্য দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে জোর দাবি জানিয়েছেন।
এ ব্যাপারে এমপি মোয়াজ্জেম হোসেন রতনের ফোনে একাধিক বার কলদিলে ফোন রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি ##

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন