1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
অনিবন্ধিত পোটার্ল ‘‘বিশ্বম্ভরপুর ২৪.কম’ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ আন্তর্জাতিক সম্মাননা পেলেন জ্যোতিষ শাস্ত্রবিদ এস্ট্রলজার ড.চিন্ময় চৌধুরী ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক সুনামগঞ্জের শ্রেষ্ঠ এসআই হলেন দোয়ারাবাজার থানার মোহাম্মদ আতিয়ার

সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:
সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক—কর্মচারী নিয়োগে নানা অনিয়ম ও লুকোচুরির অভিযোগে বর্তমান ভিসির অপসারনের দাবী জানিয়ে সচেতন নাগরিক ব্যানারে জাগো সুনামগঞ্জবাসী মানববন্ধন করেছে।

বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সম্মুখে প্রতিবাদ জানানো হয়। সুনামগঞ্জ জেলা আইনজীবীর সভাপতি ও জেলা আওয়ামীলীগের সহ—সভাপতি এডভোকেট নজরুল ইসলাম সেফু’র সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট রবিউল লেইছ রুকেশ, জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এডভোকেট শেরেনুর আলী, এডভোকেট বুরহান উদ্দিন দোলন, সুনামগঞ্জ মহিলা সমিতির সভানেত্রী গৌরী ভট্টচায্য প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির বিজ্ঞ আইনজীবী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ সর্বস্তরের সাধারন মানুষ অংশ গ্রহন করে।

এ সময় বক্তারা বলেন, বর্তমান ভিসি বিশ্ববিদ্যালয়ের জনবল নিয়োগ নিয়ে লুকোচুরি করছেন। সুনামগঞ্জে অফিস না করে ঢাকায় বসে অফিস করছেন। সুনামগঞ্জবাসীকে ঘুমে রেখে ঢাকায় বসে নিজের ফায়দা হাসিলের জন্য অন্য জেলার মানুষকে নিয়োগ দিচ্ছেন। সুনামগঞ্জের মানুষের ন্যায্য অধিকার বঞ্চিত করে অন্য জেলার লোককে চাকুরি দিচ্ছেন। আর সে কারনেই নিয়োগ পরীক্ষা ঢাকার গাজীপুরে নেয়ার ব্যবস্থা করছেন। সুনামগঞ্জবাসী এটা মেনে নিবে না। এই দুনীর্তিবাজ ভিসির অপসারনের জন্য প্রধানমন্ত্রী ও রাস্ট্রপতির দৃস্টি আকর্ষন করছি।

অন্যথায় সুনামগঞ্জবাসী সকল অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলবে। অনতিবিলম্বে সকল নিয়োগ পরীক্ষা সুনামগঞ্জে আয়োজনসহ স্বচ্ছ নিয়োগের ব্যবস্থা নেয়ার দাবী জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন