1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০২:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
তাহিরপুরে পাঁচ পূজা মন্ডপে আর্থিক অনুদান দিলেন চেয়ারম্যান আজাদ ধর্মপাশায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল ধর্মপাশায় সড়ক দূর্ঘটনায় অটো চালকের মৃত্যু সুনামগঞ্জে র‌্যাব-৯ এর কার্যালয়ের উদ্বোধন করেন- র‌্যাবের মহাপরিচালক জেলা আ’লীগ সভাপতি ও সম্পাদকের বক্তব্য একটি নির্লজ্জ মিথ্যাচার, যা অগঠনতান্ত্রিক-মুকুট কাঠইর-জামালগঞ্জের রাস্তা সংস্কারের দাবীতে মানববন্ধন মধ্যনগরে সামাজিক সম্প্রীতি সমাবেশ ও উদ্ভুদ্ধ করন সভা তাহিরপুরে দুর্গোৎসব উদযাপনে মতবিনিময় সভা সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ শিক্ষার্থীদের টেকসই উন্নয়নে বিনামুল্যে বাইসাইকেল বিতরণ করেছে বিএমইটি তাহিরপুরে খাদ্য বান্ধব কর্মসুচির ১৫ টাকা কেজি ধরে চাল বিক্রির কার্যক্রম শুরু

সুনামগঞ্জ পৌর শহরে কলেজ শিক্ষার্থীকে যৌন হয়রানীর অভিযোগে বখাটে আটক

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ১৩৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জ পৌর শহরে এক কলেজ ছাত্রীর সাথে যৌন হয়রানীর অভিযোগে এক বখাটেকে আটক করেছে র‌্যাব। শুক্রবার রাতে তাকে আটক করা হয়। আটককৃত বখাটের নাম মো: মানিক মিয়া। সে তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়নের দক্ষিন কুল গ্রামের গোলেনুর মিয়ার পুত্র। সে পৌর শহরের মোহাম্মদপুর এলাকায় বাসা ভাড়া করে থাকত।

র‌্যাব ও স্থানীয় সুত্র জানায়, শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে কলেজ ছাত্রী শহরের মরাটিলা এলাকায় প্রাইভেট পড়াতে গেলে বখাটে মানিক প্রথমে ছাত্রীর স্পর্ষকাতর স্থানে র্স্পষ করে এবং পরে কিছুটা দুরে গিয়ে তার শারীরিক চরিতার্থ করার হীণ উদ্দেশ্যে ঘৃণ্যকাজে লিপ্ত হয়। পরবর্তীতে শিক্ষার্থীনি নিজের সম্ভ্রম বাচাঁতে পার্শ্ববর্তী একটি বিল্ডিংয়ে আশ্রয় নেয় এবং লোকজনদেরকে ডাকাডাকি করে বিষয়টি অবগত করেন। স্থানীয়রা বখাটে মানিককে তাড়া দিলে সে দৌড়ে পালিয়ে যায়। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সিসিটিভির ফুটেজ ছড়িয়ে পড়লে প্রশাসন নড়ে চড়ে বসে এবং র‌্যাব-৯ এর সুনামগঞ্জ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার সিঞ্চন আহমদের নেতৃত্বে অভিযান চালিয়ে রাতে বখাটে মানিককে আটক করতে সক্ষম হয়। শনিবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। দ্রুততম সময়ের মধ্যে বখাটেকে আটক করায় আইনশৃংখলা বাহিনীর প্রতি মানুষের আস্থা বৃদ্ধি পেয়েছে। স্থানীয় বাসিন্দা সামিয়ান তাজুল জানান, কুকুর আর এই মানিকের মধ্যে কোন পার্থক্য নেই। প্রকাশ্যে একজন কলেজ শিক্ষার্থীকে এ ধরনের যৌন হয়রানীকারী দেশ ও জাতির শত্রুু। তার উচিৎ শাস্তি হওয়া উচিত। তাকে এমনভাবে শাস্তি দেয়া দরকার যেটা দেখে ভবিষ্যতে আর কোন নারীর প্রতি কোন বখাটে এ ধরনের গৃণ্যতম কাজ করতে ভয় পায়। দ্রুততম সময়ের মধ্যে র‌্যাব এই বখাটেকে আটক করায় র‌্যাব কর্তৃপক্ষকে অভিনন্দন জানাই।

এ ব্যাপারে সদর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, ভিকটিমের পিতা বাদী হয়ে আসামী মানিকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করেছেন। আটককৃত বখাটে মানিককে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন