1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ধর্মপাশায় ছয় বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ সুরমা নদীতে সেতু নির্মানসহ বিভিন্ন দাবীতে মানববন্ধন ও লিফলেট বিতরণ চাকুরী করেন বাংলাদেশে ৫ বছর ধরে বসবাস করেন আমেরিকায় প্রধান শিক্ষিকা জেসমিন সুলতানা উন্নয়নের স্বার্থে সবাইকে মিলেমিশে থাকতে হবে : পরিকল্পনামন্ত্রী  শান্তিগঞ্জে পোনামাছ অবমুক্ত করলেন পরিকল্পনামন্ত্রী নৌকাবাইচ প্রতিযোগিতায় পরিকল্পনামন্ত্রী, জনগণই আমাদের সব  রাজনৈতিক নেতৃবৃন্দদের সাথে অপরাজিতার মতবিনিময় তাহিরপুরে শহীদ সিরাজ লেকে পানিতে ডুবে পর্যটক নিহত  সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের গঠতনন্ত্র অনুমোদিত তাহিরপুরে দ্রুততম সময়ের মধ্যে দৃষ্টিনন্দন পর্যটন কেন্দ্র নির্মান করা হবে- সচিব মোকাম্মেল

সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ ওয়াহিদুজজামান শিকদারের মায়ের মৃত্যুতে জেলা আইনজীবী সমিতির শোক

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ৮৫ বার পড়া হয়েছে

সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সিনিয়র জেলা ও দায়রা জজ ওয়াহিদুজজামান শিকদার এর মায়ের মৃত্যুতে জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ।

সুনামগঞ্জ জেলার সিনিয়র জেলা ও দায়রা জজ ওয়াহিদুজজামান শিকদার এর মাতা মোসাম্মৎ নুরজাহান বেগম গত ২৮ জুলাই দিবাগত রাত ১০ ঘটিকায়  ইন্তেকাল করিয়াছেন। ইন্না— রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ১১০ বছর। তিনি তিন পুত্র এস এম আখতারুজজামান শিকদার (বীরমুক্তিযোদ্ধা), কামরুজ্জামান শিকদার ও ওয়াহিদুজজামান শিকদার(সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ) এবং চার কন্যা  জাহানারা বেগম, শাহানারা বেগম, আরজিনা বেগম ও হোসনে আরা জামান হাসি এবং ২৪ জন নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী আত্মীয়স্বজন রেখে গেছেন। মরহুমারা মৃত্যুতে সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সম্মানিত সকল সদস্য ও সমিতির সভাপতি এডভোকেট নজরুল ইসলাম সেফু, সাধারন সম্পাদক এডভোকেট আক্তারুজ্জামান আহমদ সেলিমসহ সিনিয়র আইনজীবীরা গভীরভাবে শোকাহত। মরহুমার মৃত্যুতে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে। মরহুমার জান্নাতবাসী হওয়ার কামনা করেছেন। প্রেস বিজ্ঞপ্তি।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন