1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষকের মৃত্যু কবি আবদুন নূর’র ২য় কাব্যগ্রন্থের মোড়ক উম্মোচন আন্তর্জাতিক সেবা দিতে ডুবাইতেও যাত্রা করলো এস. আল-মদিনা এয়ার ইন্টারন্যাশনাল সিলেটের কিন ব্রিজের পাশে আরেকটি সেতু নির্মাণ করা হবে-সিলেটে পররাষ্ট্র মন্ত্রী আইডিইবি সিলেট জেলা শাখার কমিটি গঠন মসরুর সভাপতি, রফিক সাধারণ সম্পাদক হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটির ৮ম বর্ষপূর্তি ও সংবর্ধনা সিলেট গোলাপগঞ্জে ছাত্রলীগের সিভি সংগ্রহ, উচ্ছসিত নেতাকর্মীরা সিলেট কুমারগাঁও-বিমানবন্দর সড়কে ফোর লেন কাজের উদ্বোধন করলেন-পররাষ্ট্রমন্ত্রী আজ বিটিবিতে গান গাইবেন সংগীত শিল্পী আফতাব জুড়ীতে চলন্ত গাড়িতে হঠাৎ আগুন

সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ ওয়াহিদুজজামান শিকদারের মায়ের মৃত্যুতে জেলা আইনজীবী সমিতির শোক

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ১৮৯ বার পড়া হয়েছে

সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সিনিয়র জেলা ও দায়রা জজ ওয়াহিদুজজামান শিকদার এর মায়ের মৃত্যুতে জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ।

সুনামগঞ্জ জেলার সিনিয়র জেলা ও দায়রা জজ ওয়াহিদুজজামান শিকদার এর মাতা মোসাম্মৎ নুরজাহান বেগম গত ২৮ জুলাই দিবাগত রাত ১০ ঘটিকায়  ইন্তেকাল করিয়াছেন। ইন্না— রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ১১০ বছর। তিনি তিন পুত্র এস এম আখতারুজজামান শিকদার (বীরমুক্তিযোদ্ধা), কামরুজ্জামান শিকদার ও ওয়াহিদুজজামান শিকদার(সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ) এবং চার কন্যা  জাহানারা বেগম, শাহানারা বেগম, আরজিনা বেগম ও হোসনে আরা জামান হাসি এবং ২৪ জন নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী আত্মীয়স্বজন রেখে গেছেন। মরহুমারা মৃত্যুতে সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সম্মানিত সকল সদস্য ও সমিতির সভাপতি এডভোকেট নজরুল ইসলাম সেফু, সাধারন সম্পাদক এডভোকেট আক্তারুজ্জামান আহমদ সেলিমসহ সিনিয়র আইনজীবীরা গভীরভাবে শোকাহত। মরহুমার মৃত্যুতে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে। মরহুমার জান্নাতবাসী হওয়ার কামনা করেছেন। প্রেস বিজ্ঞপ্তি।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন