1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষকের মৃত্যু কবি আবদুন নূর’র ২য় কাব্যগ্রন্থের মোড়ক উম্মোচন আন্তর্জাতিক সেবা দিতে ডুবাইতেও যাত্রা করলো এস. আল-মদিনা এয়ার ইন্টারন্যাশনাল সিলেটের কিন ব্রিজের পাশে আরেকটি সেতু নির্মাণ করা হবে-সিলেটে পররাষ্ট্র মন্ত্রী আইডিইবি সিলেট জেলা শাখার কমিটি গঠন মসরুর সভাপতি, রফিক সাধারণ সম্পাদক হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটির ৮ম বর্ষপূর্তি ও সংবর্ধনা সিলেট গোলাপগঞ্জে ছাত্রলীগের সিভি সংগ্রহ, উচ্ছসিত নেতাকর্মীরা সিলেট কুমারগাঁও-বিমানবন্দর সড়কে ফোর লেন কাজের উদ্বোধন করলেন-পররাষ্ট্রমন্ত্রী আজ বিটিবিতে গান গাইবেন সংগীত শিল্পী আফতাব জুড়ীতে চলন্ত গাড়িতে হঠাৎ আগুন

সুনামগঞ্জে ৫০০ শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ১৫১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

করোনাকালীন সময়ে ও আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পক্ষ থেকে সুনামগঞ্জ জেলা পরিষদের মাধ্যমে ৫ শতাধিক অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে প্রত্যেককে ৫ কেজি চাল, ১লিটার তৈল, ৩কেজি আলু , দুধ সেমাই পিয়াজ সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রীর ৫শতাধিক প্যাকেট বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে স্বাস্থ্য বিধি মেনে এসব উপহার সামগ্রী বিতরণ করেন

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট ও পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দা শমসাদ বেগম।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক এড. আজাদুল ইসলাম রতন, আওয়ামীলীগ নেতা যথীন্দ্র মোহন তালুকদার, জেলা ছাত্রলীগ নেতা শামসুল আবেদীন রাজন, পরিষদের কর্মকর্তা মো. আজাদ মিয়াসহ পুলিশের সদস্যরা।

বিতরণ শেষে মুকুট বলেন, মমতাময়ী মা জাতির জনকের উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তিনি যখন ভাত খান তখন বাংল্রা সকল জনগন ভাত খাবে। এই মহামারী করোানকালীন সময়ে এবং আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে জেলা পরিষদের মাধ্যমে সুনামগঞ্জের অসহায় ও হতদরিদ্র ছিন্নমূল মানুষদের মাঝে খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে সকলের কাছে দোয়া কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন